আজকের শিরোনাম :

ঝিনাইদহে ঐক্যফ্রন্ট প্রার্থীর ব্যবসায়ীক প্রতিষ্ঠানে হামলা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ ডিসেম্বর ২০১৮, ১৫:৫৩

ঝিনাইদহ-২ আসনের ঐক্যফ্রন্ট প্রার্থী এ্যাড. আব্দুল মজিদের ব্যবসায়ীক প্রতিষ্ঠানে ভাঙচুর করা হয়েছে। গতকাল রবিবার রাতে ঝিনাইদহ শহরের এইচএসএস সড়কের খান সুপার মার্কেটের কার্যালয়ে হামলা চালিয়ে চেয়ার টেবিল ভাংচুর ও ১০ নেতাকর্মীদের পিটিয়ে আহত করা হয়।

 আহতদের মধ্যে তপু. মোহন ও হিমেল নামে ৩ জনকে হাসপাতালে পাঠানো হয়। ঝিনাইদহ জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও ঐক্যফ্রন্ট প্রার্থী আব্দুল মজিদ জানান, দলীয় প্রার্থিতার অনুমতিপত্র জমা দিয়ে দীর্ঘদিন পর রাতে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে দলীয় নেতাকর্মীরা আসেন।  

এসময় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের কর্মীরা জায়বাংলা ও নৌকা মার্কার শ্লোগান দিয়ে তার কার্যালয়ে হামলা চালায়।

ঐক্যফ্রন্ট প্রার্থী আব্দুল মজিদ দাবি করেন হামলায় যুবদল ও ছাত্রদলের প্রায় ১৫ নেতাকর্মী আহত হয়। এদের মধ্যে ৩ জনের অবস্থা গুরুতর। তারা বমি করছেন। হামলার পর নৌকার পক্ষে ঝিনাইদহ বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান স্টেডিয়াম খেকে রামদা মিছিল বের করে শহরে আতং সৃষ্টি করে বলেও মজিদ অভিযোগ করেন।

তিনি বলেন ঘটনার পর পর জেলা রির্টানিং অফিসার সরোজ কুমার নাথকে অবহিত করা হলে তিনি নির্বাহী ম্যাজিষ্ট্রেট হাসনাতকে পাঠিয়ে দেন।

খবর পেয়ে ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদুল হক শেখ ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি বলেন অযাথা কেউ পরিবেশ নষ্ট করলে কাউকে রাতে মিছিল মিটিং করতে দেওয়া হবে না। থানায় অভিযোগ দেওয়ার জন্য তিনি ঐক্যফ্রন্ট প্রার্থীকে পরামর্শ দেন।


এবিএন/যবনিকা/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ