আজকের শিরোনাম :

শিবপুর মুক্ত দিবস উপলক্ষে আলোচনা সভা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ ডিসেম্বর ২০১৮, ১৫:৩৪

 শিবপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড ও বঙ্গবন্ধু পরিষদের আয়োজনে আজ ১০ ডিসেম্বর সোমবার বেলা ১১টায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্্র ভবন প্রাঙ্গণে ৭১সালে ৮ ডিসেম্বর শিবপুর উপজেলায় পাক হানাদার বাহিনীর হাত থেকে মুক্ত হয়।

 এ উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদ মুক্তিযোদ্ধাদেরকে নিয়ে এক আলোচনা সভা, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা ও দোয়ার মাহফিলের আয়োজন করা হয়েছে।

সভায় মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার আবদুল মোতালীব খানের সভাপতিত্বে বক্তব্য রাখেন সাবেক এমপি জহিরুল হক ভূঁইয়া মোহন, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সহকারী কমান্ডার মুহসিন নাজিন, উপজেলা মুক্তিযোদ্ধা সহকারী কমান্তার বেলায়েত হোসেন ভূঁইয়া, মো: আবু ছিদ্দিক মাস্টার (দপ্তর) উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি আবদুল বাতেন মাস্টার, সাধারন সম্পাদক আনোয়ার হোসেন স্বপন, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি বিপ্লব চক্রবর্তীসহ পৌরসভা ও সকল ইউনিয়ন কমান্ডাররা এসময় বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, স্বাধীনতা বিরোধীরা যাতে ক্ষমতায় আসতে না পারে আমাদের সকল মুক্তিযোদ্ধারা নৌকার পক্ষে কাজ করতে হবে। ৭১সালে যেমন বঙ্গবন্ধুর ডাকে আমরা স্বাধীনতা যুদ্ধে অংশগ্রহন করিছি। ঠিক তেমনি ভাবে বিজয়ের মাসে সকল মুক্তিযোদ্ধারা নৌকার মাঝি হয়ে কাজ করে যাব।  

আওয়ামীলীগের সাবেক এমপি জহিরুল হক ভূঁইয়া মোহন বলেন, আজকের এই দিনটি আমার কাছে আনেক আনন্দের। আমি বীর মুক্তিযোদ্ধাদের নিকট থেকে দোয়া নিয়ে নৌকার প্রতীক আনতে যাচ্ছি। স্বাধীনতার পক্ষের শক্তিকে সাথে নিয়ে শিবপুরে বিজয়ের মাসে  নৌকা মার্কার বিজয় করে প্রধানমন্ত্রীর শেখ হাসিনাকে উপহার দিব।

অনুষ্ঠান শেষে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: হুমায়ন করিব ও শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদকে ফুলেল শুভেচ্ছা জানান।


এবিএন/আনোয়ার হোসেন স্বপন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ