আজকের শিরোনাম :

গণসংযোগ ও ভোট প্রার্থনায় ব্যস্ত ছোট মনির

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ ডিসেম্বর ২০১৮, ১৪:৪৯

টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনে নৌকা প্রতীকের চূড়ান্ত চিঠি পাওয়ার পর থেকেই গণসংযোগে ব্যস্ত সময় পাড় করছেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তানভীর হাসান ছোট মনির। সকাল থেকে মধ্যরাত পর্যন্ত তিনি গোপালপুর ও ভূঞাপুর উপজেলার বিভিন্ন এলাকায় দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। রাতে বিভিন্ন এলাকার ধর্মীয় অনুষ্ঠানে হাজির হয়ে ভোট প্রার্থনা করছেন। 

রবিবার সকালে ভূঞাপুর উপজেলার কুতুবপুর, টেপিবাড়ি ও ফলদা এলাকায় এবং দুপুরের পর গোপালপুর উপজেলার পৌর এলাকার কোনাবাড়ি, থানা মোড়, বাসস্ট্যান্ড, কালিবাড়ি মোড়, ধোপাকান্দি ইউনিয়নের  শাহজাহানপুর এবং  হাদিরা ইউনিয়ন ও মির্জাপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন। 

এ সময় তার সঙ্গে ছিলেন ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের আহবায়ক ও পৌর মেয়র মাসুদুল হক মাসুদ, যুগ্ম আহবায়ক আব্দুল হামিদ ভোলা, পৌর যুবলীগের আহবায়ক মনিরুল ইসলাম বাবু গোপালপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম তালুকদার সুরুজ, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান মুকুল, পৌর আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলামসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
এবিএন/কামাল হোসেন/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ