আজকের শিরোনাম :

আদমদীঘিতে আওয়ামী লীগ নেতা হত্যার মূল আসামী গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ ডিসেম্বর ২০১৮, ১৩:২৬

বগুড়ার আদমদীঘি আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম (৫৫) কে গলা কেটে হত্যার মূল হত্যাকারী আইয়ুব আলী আকন্দ (২৬) কে গত শনিবার বগুড়া থেকে গ্রেফতার করে গতকাল রবিবার আদালতে প্রেরণ করেন। 

হত্যার অস্ত্র চাকু পুলিশ উদ্ধার করেছেন। মামলার তদন্তকারী অফিসার ওসি তদন্ত গ্রেফতার কথা নিশ্চিত করে বলেন, হত্যাকান্ডের সাথে জড়িত মূল আসামীসহ দুইজনকে গ্রেফতার করা হয়েছে এবং হত্যাকান্ড ঘটনার সময় ব্যবহৃত অস্ত্র লাঠি ও নিহতের মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

বগুড়ার আদমদীঘির চাঁপাপুর ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও মন্দিরপুকুর গ্রামের নজরুল ইসলামের সাথে বাহাদুরপুর গ্রামের আফাজ উদ্দীনের ছেলে আইয়ুব হোসেনের মাদকব্যবসা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। আইয়ুব আলী ইয়াবা কিনতে চেয়ে গত ১৫ নভেম্বর সন্ধায় মোবাইল ফোনে নজরুলকে ডেকে নেয়। নজরুল ইসলাম ইয়াবা ট্যাবলেট দেয়ার জন্য ধান ক্ষেতের মধ্যে গেলে  হত্যাকারীরা লাঠি দিয়ে নজরুলের মাথায় কয়েকটি আঘাত করে।

এ সময় মাটিতে পড়ে গেলে ধারালো অস্ত্র দিয়ে  গলা কেটে হত্যা নিশ্চিত করে হত্যাকারীরা পালিয়ে যায়। পরের দিন সকালে স্থানীয়রা লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করেন। এ ঘটনায় নিহতের ছোট ভাই শাহজাহান বাদী হয়ে অজ্ঞাত নামা উল্লেখ করে থানায় হত্যা মামলা দায়ের করেন। 

পুলিশ তদন্ত করে গত ২ ডিসেম্বর মানিক ওরফে হান্নানকে আটক করে জিজ্ঞাসাবাদে হত্যাকান্ডের রহস্য উম্মোচন হয় তার দেয়া তথ্য মোতাবেক লাঠি ও নিহত নজরুলের মোবাইল ফোন পুলিশ উদ্ধার করেন। এরপর গত শনিবার আইয়ুব হোসেনকে গ্রেফতারের পর ধারালো অস্ত্র উদ্ধার করেন।    

এবিএন/আনোয়ার হোসাইন/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ