আজকের শিরোনাম :

ধর্মপাশায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ ডিসেম্বর ২০১৮, ১৯:৫৪

"আসুন, জাতীয় উন্নয়নের স্বার্থে দুর্নীতির বিরুদ্ধে একতাবদ্ধ হই"-এ প্রতিপাদ্যকে সামনে রেখে সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় র‌্যালি ও মানববন্ধনের মাধ্যমে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত হয়েছে।

এ উপলক্ষে আজ রবিবার সকাল ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি প্রভাষক কামরুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো.আবু তালেব।

মো.আবু তালেব বলেন, প্রতিঘাত বা প্রতিরোধ করলে অনেকেই শত্রু হতে পারেন। এক্ষেত্রে দুর্নীতির প্রভাবের ক্ষতির বিষয়ে বোঝানো ও সচেতনতার মাধ্যমে দুর্নীতি বহুলাংশে কমানো সম্ভব। ধীরে ধীরে আমরা প্রতিটি ক্ষেত্রে এখন সচেতন।

বর্তমানে আমরা দুর্নীতি বন্ধের জন্য যে ক্রিয়া করছি, ভবিষ্যতে তার প্রতিক্রিয়ায় দুর্নীতি বন্ধ হবে। তাই থেমে থাকলে চলবে না। আমাদের কাজ করে যেতে হবে।
সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক নজরুল ইসলাম। উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সাবিক্কুনাহার শিল্পি, উপজেলা মৎস্য কর্মকর্তা আরাফাত সিদ্দিকি প্রমূখ।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য,ধর্মপাশা জনতা মডেল উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মালেক, ধর্মপাশা প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক জুবায়ের পাশা হিমু,প্রথম আলো উপজেলা প্রতিনিধি সালেহ আহম্মেদসহ উপজেলা ও ইউনিয়ন দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্যরা।

আলোচনা সভার আগে একটি বর্ণাঢ্য র‌্যালি ধর্মপাশা বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

 

এবিএন/ইমাম হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ