আজকের শিরোনাম :

সিরাজগঞ্জে জোড়া খুনের মামলায় গ্রেফতার ১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ ডিসেম্বর ২০১৮, ১৯:৪৫

সিরাজগঞ্জের চৌহালী উপজেলার চরাঞ্চলের দুই সহোদর হত্যা মামলায় আরো এক আসামী কে গ্রেফতার করেছে পুলিশ। সে পূর্বকোদালিয়া উত্তরপাড়া গ্রামের মৃত আবাদুর রশীদ মাষ্টারের ছেলে শহিদুল ইসলাম সাচ্চা (৪৫)।

গোপন সংবাদের ভিত্তিতে আজ রবিবার ভোর রাতে পুলিশ মানিকগঞ্জের সাটুরিয়া বাসষ্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এ নিয়ে এ জোড়া হত্যা মামলায় গ্রেফতার সংখ্যা হলো ২এ। উল্লেখ, উক্ত উপজেলার পূর্বকোদালিয়া উত্তরপাড়া গ্রামের রফিকুল ইসলাম বকুল গংদের সাথে পূর্বকোদালিয়া দক্ষিণপাড়া গ্রামের আন্তাজ আলীর জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল দীর্ঘদিন ধরে।

এ জমিজমা বিষয় আপোষের কথা বলে শুক্রবার বিকেলে বকুলের বাড়ীতে নিয়ে যায় আন্তাজ আরী গংদের। আপোষ মিমাংশার কথা ওঠার আগেই উভয় পক্ষের মধ্যে উত্তেজনার সৃষ্টি হয়।

এক পর্যায়ে রফিকুল ও তার লোকজন তাদের উপর হামলা ও মারপিটে ওই ২ ভাই আহত হয়। প্রতিবেশীরা ওই দিন সন্ধা রাতে তাদের আশংকাজনক অবস্থায় ঢাকায় নেয়ার পথে পশু চিকিৎসক কাওছার হোসেন মারা যায় এবং ঢাকায় একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার দুপুরে তার বড় ভাই মিল্টন মারা যায়।

 এ ব্যাপারে নিহত ২ ছেলের মা আয়েতুন নেছো বাদী হয়ে ৫ জনকে আসামি করে সংশ্লিষ্ট থানায় হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ শনিবার ভোর রাতে এ মামলার অন্যতম আসামী খাষপুখুরিয়া ইউনিয়নের সংরক্ষিত মহিলা ইউপি মেম্বার ও রফিকুলের স্ত্রী শিরিন সুলতানাকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত সাচ্চা ইউপি সদস্য শিরিনের দেবর। এদিকে ২ সহোদর হত্যা নিয়ে এলাকায় এখনও শোকের মাতম কাটেনি বলে সংশ্লিষ্ট থানার ওসি জাহাঙ্গীর আলম জানান।

 

এবিএন/এস.এম তফিজ উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ