আজকের শিরোনাম :

সীতাকুণ্ডে ৬ বছরের শিশুকে বলৎকারের অভিযোগ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ ডিসেম্বর ২০১৮, ১৯:৩৫

সীতাকুণ্ডে এক যুবক কর্তৃক ৬ বছরের শিশু বলৎকারের অভিযোগ পাওয়া গেছে। শিশুটিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

জানা য়ায়, গতকাল শনিবার রাত ৭টার সময় উপজেলার ১নং সৈয়দপুর ইউনিয়নের হাজারীহাট এলাকার সামছুল আলমের ছেলে ৬ বছর বয়সী শিশু সাজ্জাদ হোসেন তার মায়ের সাথে একই গ্রামে অনুষ্ঠিত মাহফিলে যায়। কিছুক্ষণ পর সে তার মাকে দেখতে না পেয়ে খুঁজতে বের হলে একই এলাকার আলম মাষ্টারের বাড়ীর নবীউল আলমের ছেলে মো. রিয়াদ (১৯) সাজ্জাদকে একটি ঝোঁপ ঝাঁরের ভিতর নিয়ে বলৎকার করে।

সাজ্জাদের মা জায়েদা বেগমও ছেলেকে না পেয়ে খোঁজাখুঁজি করতে গিয়ে মাহফিল থেকে একটু দূরে তাকে দেখতে পায়। কাছে গিয়ে কোথায় গেছে জিজ্ঞেস করলে সে জানায় রিয়াদ তাকে তার মূখ চেপে ধরে টেনে ঐ ঝোঁপের ভিতর নিয়ে জোড় করে প্যান্ট খোলে বলৎকার করে।

সাজ্জাদের বায়ুপথ দিয়ে রক্ত বের হতে দেখে তার মা তাকে সীতাকুণ্ড সরকারী হাসপাতালে নিয়ে গেলে তার অবস্থা বেগতিক দেখে কর্তব্যরত ডাক্তার তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। তবে তাকে চমেক হাসপাতালে নেয়ার আগে তার মা থানা গিয়ে অফিসার ইনচার্জকে ঘটনাটি বললে তিনি তাদেরকে এ্যাস্বুল্যান্স ঠিক করে দিয়ে চট্টগ্রাম হাসপাতালে পাঠান।

শিশু সাজ্জাদের মা জায়েদা বেগম বলেন, রিয়াদ আমার ছেলের উপর এই জঘন্য নির্যাতন করে সন্ত্রাসী নিয়ে লাঠি কিরিচ দিয়ে আমাদের বাড়ী ঘিরে রেখে আমার বাবাকে হুমকি দেয়।

এ ব্যাপারে সীতাকুণ্ড মডেল থানার অফিসার ইনচার্জ শেখ মোঃ দেলোয়ার হোসেন জানান, শিশুটির মা থানায় এসে মৌখিকভাবে জানিয়েছে। অপরাধীকে আটক করে আইনের আওতায় আনা হবে।


এবিএন/রাজীব সেন প্রিন্স/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ