আজকের শিরোনাম :

তিতাসে অধ্যক্ষ মজিদের অনুসারীদের সাথে আওয়ামী লীগ প্রার্থীর পরিচিতি সভা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ ডিসেম্বর ২০১৮, ১৮:১৮

কুমিল্লা-২(হোমনা-তিতাস) সংসদীয় আসনে আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিত অধ্যক্ষ আব্দুল মজিদের অনুসালীদের সাথে পরিচিতি সভা করেছেন আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এবং নিটল নীলয় গ্রুপের ভাইস চেয়ারম্যান সেলিমা আহমাদ মেরী।

 আজ রবিবার বিকালে উপজেলার কড়িকান্দি বাস স্টেশনে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্যে সেলিমা আহমাদ মেরী বলেন নিজেদের অভ্যন্তরীণ কোন্দল ভুলে গিয়ে আগামী ৩০ শে ডিসেম্বর অনুষ্ঠেয় জাতীয় নির্বাচনে নৌকা মার্কাকে বিজয়ী করতে হলে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

 তিনি আরো বলেন বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের নেতৃত্বে ৩০ লক্ষ শহিদদের রক্তের বিনিময়ে যে ভাবে এদেশে বিজয় অর্জিত হয়েছে। ঠিক মেতনি করে এই বিজয়ের মাসে আসন্ন নির্বাচনে আমাদের বিজয় নিশ্চিত করতে হবে।তাই আজ থেকে নৌকা মার্কাকে বিজয়ী করতে এখন থেকে ভোটারদের ঘরে ঘরে যাইতে হবে বলে উপস্থিত নেতা কর্মীদের প্রতি আহ্বান জানান।

এর আগে উপস্থিত নেতারা অধ্যক্ষ মজিদকে যে কোনো উপায়ে নির্বাচনী মাঠে নামানোর দাবি তুলেন। নেতাদের মধ্যে বক্তব্য রাখেন মুন্সি মজিবুর রহমান,দেওয়ান মোহাম্মদ জাহাঙ্গীর, শাহ আলম শান্তি, আনোয়ার হোসেন ভূইয়া, জহিরুল ইসলাম ভূইয়া, আবু মোতালেব পারুল, এবিএম সামছুল হক মাষ্টার, আজমল সরকার, জাকির হোসেন মুন্সি,মোসলেম উদ্দিন ও মো. মন্দির মিয়া প্রমূখ।

 

এবিএন/কবির হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ