আজকের শিরোনাম :

কালিয়াকৈরে মাদক সেবনের টাকা না পেয়ে দুলাভাইকে হত্যার অভিযোগ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ ডিসেম্বর ২০১৮, ১৫:১৪

মাদক সেবনের টাকা না দেওয়ায় একতারা দিয়ে আঘাত করে রহিম মিয়া (৩৮) নামে এক ব্যক্তিকে হত্যার অভিযোগ উঠেছে শ্যালকে বিরুদ্ধে।

শনিবার সন্ধ্যায় কালিয়াকৈরের মৌচাক আড়াবাড়ি দিঘিরপাড় এলাকায় এ ঘটনা ঘটে।

রোববার ময়না-তদন্তের জন্য নিহতের মরদেহ গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

রহিম মিয়া কুমিল্লার লাকসাম থানার আউচপাড়া এলাকার মৃত. আব্দুল আজিজের ছেলে। তিনি মৌচাক আড়াবাড়ি দিঘিরপাড় এলাকায় তার শ্বশুরের জমিতে বাড়ি করে পরিবার নিয়ে বসবাস করতেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার সন্ধ্যায় মাদক সেবনের জন্য রহিম মিয়ার কাছে টাকা চায় তার শ্যালক সজিব। এ সময় তিনি টাকা দিতে অস্বীকার করলে তাদের মধ্যে বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে সজিব একতারা দিয়ে তার দুলাভাইয়ের ঘাড়ে আঘাত করে এবং গলা চেপে ধরে। এতে রহিম গুরুতর আহত হয়ে পরেন। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনার পর শ্যালক সজিব পলাতক রয়েছে।

খবর পেয়ে কালিয়াকৈর থানার পুলিশ রাতেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মরদেহ উদ্ধার করে। পরে  রোববার সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন মজুমদার জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ ছাড়া ঘটনার পরপরেই অভিযুক্ত সজিব পালিয়ে গেছে । সে নিয়মিত মাদক সেবন করত । এ ঘটনায় থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে। 

এবিএন/আলমগীর হোসেন/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ