আজকের শিরোনাম :

ঝিনাইদহ প্রেসক্লাবের ২০১৯ সালের বার্ষিক নির্বাচন সম্পন্ন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ ডিসেম্বর ২০১৮, ১৩:০৬ | আপডেট : ০৯ ডিসেম্বর ২০১৮, ১৩:২১

ঝিনাইদহ প্রেস ক্লাবের ২০১৯ সালের বার্ষিক নির্বাচন শনিবার সম্পন্ন হয়েছে। নির্বাচনে বিনা প্রতিদন্দ্বিতায় জনকণ্ঠ ও একুশে টেলিভিশনের জেলা প্রতিনিধি এম রায়হান সভাপতি ও সমকালের মাহমুদ হাসান টিপু সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। 

বিনা প্রতিদন্দ্বিতায় ১৩ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পরিষদের অন্যান্য পদে যারা নির্বাচিত হয়েছেন তারা হলেন সহসভাপতি পদে মানবজমিনের  জেলা প্রতিনিধি আমিনুল ইসলাম লিটন সহসম্পাদক পদে এসএ টিভি ও দৈনিক বণিক বার্তার ফয়সাল আহমেদ, সাংস্কৃতিক ও পাঠাগার সম্পাদক পদে এশিয়ান টিভির রবিউল ইসলাম রবি, ক্রীড়া ও সাহিত্য  সম্পাদক পদে দি ইনডিপেনডেন্ট ও যমুনা টেলিভিশন এর আহমেদ নাসিম আনসারী এবং নির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন কালের কণ্ঠের ঝিনাইদহ জেলা প্রতিনিধি এম. সাইফুল মাবুদ, এটিএন বাংলা ও এটিএন নিউজের নিজাম জোয়ারদার বাবলু, দিনকাল এর নিজস্ব প্রতিবেদক ও দৈনিক নবচিত্রের বার্তা সম্পাদক আসিফ ইকবাল কাজল, প্রথম আলোর  নিজস্ব প্রতিবেদক আজাদ রহমান, ৭১ টিভির রাজিব হাসান, দৈনিক আমার সংবাদের খুরশিদ মোহাম্মদ সালেহ ও বাংলাভিশন টিভির আসিফ ইকবাল মাখন। 

কবি সুকান্ত সড়কের নিজেস্ব ভবনে অনুষ্ঠিত নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসাবে দায়িত্ব পালন করেন ঝিনাইদহ কলেজের সাবেক অধ্যক্ষ মোঃ তোবারক হোসেন। সহকারী নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন আমেনা খাতুন ডিগ্রী কলেজের উপাধ্যাক্ষ আব্দুস সালাম ও আ্যাড. সুভাষ বিশ্বাস মিলন। নবগঠিত এ কমিটিকে অভিনন্দন জানিয়েছেন ঝিনাইদহের বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।


এবিএন/যবনিকা/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ