আজকের শিরোনাম :

আটপাড়া মুক্তি দিবস পালিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ ডিসেম্বর ২০১৮, ২০:৪৯

১৯৭১ সনে স্বাধীনতা সংগ্রাম চলাকালীন সময়ে ৮ ডিসেম্বর নেত্রকোণা জেলার আটপাড়া উপজেলা পাকিস্তানী সেনাবাহিনীর কবল থেকে বাংলার মুক্তির সেনারা বিজয় চিনিয়ে আনে। এ দিবসটি উপলক্ষে প্রধান অতিথি কেন্দ্রীয় আওয়ামী যুব মহিলালীগের সাধারণ সম্পাদক অধ্যাপিকা অপু উকিলের উপস্থিতিতে একটি বর্ণাঢ্য র‌্যালির আয়োজন করা হয়।

র‌্যালিটি উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা চত্ত্বরে শেষ হয়।  র‌্যালি শেষে আলোচনা সভার আয়োজন করা হয়।  সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মাসুদা আক্তার।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজী মো: খায়রুল ইসলাম, নেত্রকোনা জেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক সাংগঠনিক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা খোরশেদ আলম খান বাচ্চু, আটপাড়া উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক ডেপুটি কমান্ডার তৈয়বুর রহমান, সাবেক কমান্ডার আ’লীগ নেতা সুলতান উদ্দিন আহম্মেদ, এম. জুবেদ আলী, নেত্রকোণা জেলা আওয়ামী লীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মীর মেহেদি হাসান টিটু, জেলা আওয়ামী লীগের সদস্য সাবেক ছাত্রনেতা মো: আবু সাঈদ খান, আব্দুল কাইয়ুম রোকন, আটপাড়া উপজেলা আ’লীগের সাবেক সভাপতি মো: সুলতান উদ্দিন, সাবেক সম্পাদক মো: আবু নাসের তালুকদার মিলু, আটপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বানিয়াজান ইউ.পি চেয়ারম্যান মো: ফেরদৌস রানা আনজু, উপজেলা যুবলীগ সভাপতি মো: নিজাম ইয়ার খান, সম্পাদক মো: রোকন-উ-জ্জামান রোকন, উপজেলা প্রেসক্লাবের সভাপতি মো: জহিরুল ইসলাম খান হীরা ও সম্পাদক মো: আসাদুজ্জামান খান রোকন প্রমূখ।

এছাড়া পৃথক পৃথক অনুষ্ঠানে প্রধান অতিথির উপস্থিতিতে আটপাড়া উপজেলা মহিলা আওয়ামীলীগের বর্ধিত সভা এবং ইসলামি ফাউন্ডেশন আটপাড়া উপজেলা শাখার আয়োজনে আলোচনা সভার আয়োজন করা হয়।

প্রধান অতিথি কেন্দ্রীয় আওয়ামী যুব মহিলালীগের সাধারণ সম্পাদক অধ্যাপিকা অপু উকিল বক্তব্যে বলেন, মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিকে টিকিয়ে রাখার জন্য সন্ত্রাস, দুর্নীতি, ঘোষ ও মাদক মুক্ত দেশ গড়ার লক্ষে জননেত্রী শেখ হাসিনার মনোনীত ব্যক্তিকে বিজয় নিশ্চিত করার জন্য সকল ভেদাভেদ ভুলে গিয়ে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহ্বান জানান।    

এবিএন/মো: আসাদুজ্জামান খান সোহাগ/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ