আজকের শিরোনাম :

ভালুকা মুক্ত দিবস পালিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ ডিসেম্বর ২০১৮, ২০:৩৮

ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্যে ভালুকা মুক্ত দিবস পালিত হয়েছে। আজ শনিবার সকালে উপজেলা বাসট্যান্ড চত্বরে শহীদ স্মৃতিস্তম্ভে জাতীয় সংগীতের সঙ্গে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিবসের উদ্বোধন করা হয়।

পরে উপজেলা নির্বাহী কর্মকর্তার নেতৃত্বে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিতে অংশ নেন ভালুকা উপজেলা চেয়ারম্যান গোলাম মোস্তফা, সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ হতে মনোনীত সংসদ সদস্য প্রার্থী আলহাজ্ব কাজিমউদ্দিন আহম্মেদ ধনু, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার মফিজুর রহমান, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি সাদেকুর রহমান তালুকদারসহ বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব, মুক্তিযোদ্ধা, স্কুল কলেজের শিক্ষার্থী, সরকারী বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা কর্মচারী।

র‌্যালীটি শহর প্রদক্ষিন করে উপজেলা পরিষদ চত্বরে এসে শেষ হয়। সেখানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ কামালের সভাপতিত্বে মুক্তিযোদ্ধের স্মৃতিচারণসভায় উল্লেখিত নেতৃবৃদ্ধ বক্তব্য রাখেন। পরবর্তীতে ভালুকা মুক্তিযুদ্ধের সংগঠক ঢাকা সদর উওর ও ময়মনসিংহ সদর দক্ষিন সাব সেক্টর কমান্ডার মরহুম মেজর আফসার উদ্দিন সাহেবের কবর জিয়ারত করেন নেতৃবৃন্দ।

 এবিএন/জাহিদুল ইসলাম খান /জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ