আজকের শিরোনাম :

তিতাসে যুবলীগের সাথে আওয়ামী লীগ প্রার্থীর মতবিনিময়

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ ডিসেম্বর ২০১৮, ২০:২৬

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে কুমিল্লা-২(হোমনা-তিতাস) আসনের আওয়ামী লীগ মনোনীত হেভিওয়েট প্রার্থী ও কুমিল্লা উত্তর জেলা আ.লীগের সহ-সভাপতি এবং নিটল নিলয় গ্রুপের ভাইস চেয়ারম্যান সেলিমা আহমাদ মেরীর নির্বাচনী এলাকায় ,আজ শনিবার সকালে তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গেইট সংলগ্ন আওয়ামী যুবলীগের অস্থায়ী কার্যালয়ে তিতাস উপজেলা যুবলীগের নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেছেন।

এসময় মেরী বলেন দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে এবং উন্নত রাষ্ট্র হিসেবে বাংলা দেশের পরিচিতি লাভ করতে হলে এবং বিএনপি জামায়াতের হিংস্র থাবা থেকে দেশ ও জাতিকে রক্ষা করে বাংলাদেশকে টেকসই গণতান্ত্রিক শাসন ব্যবস্থা প্রতিষ্ঠার জন্য ৩০ ডিসেম্বর ব্যালটের মাধ্যমে নৌকা মার্কাকে বিজয়ী করতে হবে। তিনি আরো বলেন আজ থেকেই যে যার অবস্থান থেকে ঘরে ঘরে যেয়ে নৌকা মার্কার জন্য ভোট চাইতে  উপস্থিত নেতা কর্মীদের আহ্বান জানান।

উক্ত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন কুমিল্লা উত্তর জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মো. সারওয়ার হোসেন বাবু,তিতাস উপজেলা যুবলীগের আহ্বায়ক সাইফুল আলম মুরাদ ও যুগ্ম আহ্বায়ক নুর মোহাম্মদ লালন সিকদার প্রমূখ। এছারাও উপস্থিত ছিলেন উপজেলার ৯টি ইউনিয়নের যুবলীগের সভাপতি,সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকসহ ২শতাধিক নেতাকর্মী।

 এবিএন/কবির/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ