আজকের শিরোনাম :

গলাচিপায় আনসার ভিডিপির শর্টগান ফায়ারিং প্রশিক্ষণ সম্পন্ন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ ডিসেম্বর ২০১৮, ২২:২১

পটুয়াখালীর গলাচিপায় আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে, "শৃংখলা-উন্নয়ন-নিরাপত্তায়- সর্বত্র আমরা" এই প্রতিপাদ্য লক্ষ্য রেখে বাংলাদেশ আনসার ভিডিপির নির্বাচন ব্যাবস্হাপনা শর্টগান ফায়ারিং প্রশিক্ষণ কর্মশালায় গলাচিপা উপজেলার মোট ৭৮ জন পিসি ও রাঙ্গাবালী উপজেলায় মোট ৩৫ জন পিসি কে প্রশিক্ষন দেওয়া হয়।

আজ বৃহস্পতিবার ৬ ডিসেম্বর ২০১৮ইং  দুপুর ১২ টায় গলাচিপা পৌীসভার বালুর মাঠে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মো. মাহবুবুর রহমান, পরিচালক-৩৪ আনসার ব্যাটালিয়ন ও জেলা কমান্ডেট অতিঃ দায়িত্ব, আনসার এ্যান্ড প্রতিরক্ষা বাহিনী, পটুয়াখালী। বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন, গলাচিপা  উপজেলা আনসার ও ভিডিপি অফিসার চুন্নু মিয়া।

প্রধান অতিথি প্রতিবেদককে জানান, গলাচিপা উপজেলায় মোট কেন্দ্র হল ৭৮ টি ও রাঙ্গাবালী উপজেলায় মোট কেন্দ্র হল ৩৫ টি। প্রতিটি ভোট কেন্দ্রে ২ জন করে আনসার নিয়োগ দেয়ার কথা আছে ।

পিসি-অস্ত্রধারী শর্টগান একটি ও ১০ রাউন্ড গুলি থাকবে আর সহ পিসির অস্ত্র থাকবেনা। এ জন্যই প্রশিক্ষন এর ব্যাবস্থা। প্রতিটি নির্বাচনী কেন্দ্রে দায়িত্বরত প্রশাসনিক কর্মকর্তার সহযোগী হিসেবে দায়িত্ব পালন করবেন।

এবিএন/জুয়েল/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ