আজকের শিরোনাম :

সীতাকুণ্ডে মুক্তিযোদ্ধাকে কুপিয়ে জখম : মামলা দায়ের

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ ডিসেম্বর ২০১৮, ১৮:১০

সীতাকুণ্ডে এক মুক্তিযোদ্ধাসহ ৪ জনকে কুপিয়ে জখম করার ঘটনায় ৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

আজ বুধবার রাতে সীতাকুণ্ড মডেল থানায় মামলাটি দায়ের করেন মুক্তিযোদ্ধা মহিউদ্দিন চৌধুরীর ছোট ভাই আনিছুর রহমান চৌধুরী।

মামলায় আসামীরা হচ্ছে, মামুনুর রশিদ প্রকাশ পাভেল চৌধুরী, বাবুল চৌধুরী, মো. সাকিব, আলাউদ্দিন, সায়মুন এবং মুনমুন বেগম।

এ ব্যাপারে জানতে চাইলে সীতাকুণ্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. দেলোয়ার হোসেন বলেন, ৬ জনকে আসামী করে মামলা দায়ের করেছেন মুক্তিযোদ্ধা মহিউদ্দিনের ছোট ভাই। আমরা তদন্ত করছি এবং আসামী গ্রেফতারের প্রস্তুতি নিচ্ছি।

উল্লেখ্য , গত সোমবার (৩ নভেম্বর) রাতে সীতাকুণ্ড উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের ইমামনগর গ্রামের চৌধুরী বাড়ীর বাসিন্দা মুক্তিযোদ্ধা মহিউদ্দিন চৌধুরীর উপর অর্তকিতভাবে হামলা চালিয়ে কুপিয়ে যখম করে একদল সন্ত্রাসী। এসময় তাকে বাচাতে এগিয়ে আসলে তার স্ত্রী শামীমা আক্তার রুবি, ছোট ভাই শেরে আজম চৌধুরী ও তার স্ত্রী রোকেয়া বেগম আহত করে সন্ত্রাসীরা।
 
আহত শেরে আজম চৌধুরী জানান, একদল সন্ত্রাসী অস্ত্র নিয়ে সোমবার সন্ধ্যায় অর্তকিতভাবে কিরিচ দিয়ে কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে চমেক হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে মহিউদ্দিন চৌধুরীকে আইসিইউতে রাখা হয়েছে।

এ ব্যারের মুক্তিযোদ্ধা মহিউদ্দিন চৌধুরীর ছোট ভাই আনিছুর রহমান চৌধুরী বলেন, আমার বড় ভাই মহিউদ্দিন চৌধুরীর আবস্থা তেমন ভাল না, তিনি এখন চট্টগ্রাম মেডিকেল কলেজের আইসিইউতে চিকিৎসাধীন আছেন এবং মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।

এদিকে মুক্তিযোদ্ধা মহিউদ্দিনের উপর হামলার তীব্র নিন্দা জানিয়েছেন সীতাকুণ্ড উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোহাম্মদ আলিম উল্লাহ। তিনি অভিলম্বে দোষীদের গ্রেফতারে প্রশাসনের প্রতি জোর দাবী জানান।


এবিএন/রাজীব/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ