দেবহাটায় ফেন্সিডিল ও ইয়াবাসহ আটক ৪

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ মে ২০১৮, ২১:১৮

দেবহাটা, ২৩ মে, এবিনিউজ : দেবহাটায় পুলিশের পৃথক পৃথক অভিযানে ৩০ পিচ ইয়াবা সহ ৩ জন ও ১৫ পিচ ইয়াবা সহ ১ জন মহিলা আটক হয়েছে। আটককৃতের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে দেবহাটা থানায় পৃথক ২ টি মামলা দায়ের করেছে। আটককৃতদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

পুলিশ জানায়, আজ বুধবার ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে দেবহাটা থানার ওসি কাজী কামাল হোসেনের নির্দেশনা মোতাবেক এসআই ইয়ামিন ও এসআই নিত্য কুমার ও এসআই রাজিব কুমার রায় একদল পুলিশ ফোর্স উপজেলার নাংলা এলাকা থেকে উত্তর নাংলা গ্রামের শেখ মোহাম্মাদ আলীর ছেলে শেখ তাজিবর রহমান (৪৫), একই গ্রামের দ্বীন আলী গাজীর ছেলে আকবর গাজী (৪৭) ও বসন্তপুর গ্রামের আহম্মাদ আলীর ছেলে শরিফুল ইসলাম (২৩) কে ৩০ বোতল ফেন্সিডিল সহ আটক করেন। তাদের বিরুদ্ধে এসআই নিত্য কুমার বাদী হয়ে দেবহাটা থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলা নং- ১৪, তাং- ২৩-০৫-১৮ ইং।

এছাড়া দেবহাটা থানার ওসি কাজী কামাল হোসেনের নির্দেশনা মোতাবেক এসআই ইয়ামিন আলী অপর এক অভিযানে কুলিয়া এলাকা থেকে বালিয়াডাঙ্গা গ্রামের ফরিদ হোসেনের স্ত্রী তাসলিমা বেগম (৩৫) কে ১৫ পিচ ইয়াবা সহ আটক করেন।  

এ ব্যাপারে এসআই ইয়ামিন আলী বাদী হয়ে দেবহাটা থানায় একটি মামলা দায়ের করেছেন।  মামলা নং- ১৫। তাং- ২৩-০৫-১৮ ইং।  আটককৃত আসামীদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।
 
এবিএন/আর.কে.বাপ্পা/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ
well-food