সিরাজগঞ্জে এক যুবককে গলা কেটে হত্যা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৫ ডিসেম্বর ২০১৮, ১৬:৫১ | আপডেট : ০৫ ডিসেম্বর ২০১৮, ১৭:১১

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার বাঁশবাড়ীয়া গ্রামে নরসুন্দর সুমন কুমার শীল (৩১) নামে এক যুবককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। সে ওই গ্রামের মৃত নিমাই শীলের ছেলে। 

এ হত্যাকান্ডে জড়িত সন্দেহে পুলিশ বুধবার ভোর রাতে ৩ নারীকে আটক করেছে। তারা হলেন, পাশ্ববর্তী  বাঁশবাড়ীয় নতুনপাড়া গ্রামের মালয়েশিয়া প্রবাসী রাজ্জাকের স্ত্রী রেখা বেগম (২২), তাঁত শ্রমিক আকাই মন্ডলের স্ত্রী চেন বানু (৪৬) ও তার ছেলে হজরত আলীর স্ত্রী মালেকা খাতুন (২২)। 

শাহজাদপুর থানার ওসি খাজা গোলাম কিবরিয়া জানান, প্রতিদিনের ন্যায় মঙ্গলবার সকালেও সুমন কুমার শীলসহ তার তিন ভাই বাড়ি কর্মস্থলে যায়। সুমন ও তার ছোট ভাই স্থানীয় খুকনী বাজারের সেলুনের কাজ করে। বিকেলে সুমন একা একা বাড়ি ফেরার পথে ধরমাতৈল খেয়াঘাটের উত্তর পাশে জনশূন্য এলাকায় গলা কেটে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা।

স্থানীয়রা তাকে উদ্ধার করে এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায় এবং দায়িত্বরত চিকিৎসকরা সুমনকে মৃত ঘোষণা করেন।  পুলিশ রাতেই তার লাশ উদ্ধার করে শাহজাদপুর থানায় নিয়ে আসে এবং বুধবার সকালে তার লাশ সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

নারী সংক্রান্ত ঘটনায় তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। এ ব্যাপারে নিহত সুমনের বড় ভাই সুজন কুমার শীল বাদী হয়ে রাতেই শাহজাদপুর থানায় হত্যা মামলা দায়ের করেন। পুলিশ বুধবার ভোর রাতে উল্লেখিত ৩ নারীকে আটক করে এবং তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে ওসি উল্লেখ করেন। 

এবিএন/এস,এম তফিজ উদ্দিন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ
well-food