কালীগঞ্জে ফেন্সিডিলসহ ভূয়া সাংবাদিক আটক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ মে ২০১৮, ২১:১০

লালমনিরহাট, ২৩ মে, এবিনিউজ : লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় ৬ বোতল ফেন্সিডিলসহ সাংবাদিক পরিচয়ধারী ৩ জনকে আটক করেছে পুলিশ।

এসময় পুলিশ রংপুর থেকে প্রকাশিত একটি দৈনিক পত্রিকার স্টিকার লাগানো একটি রংপুর হ-১৩-০৬৯২, বাজাজ মোটরসাইকেল জব্দ করে। আজ বুধবার সন্ধ্যায় উপজেলার দলগ্রাম ইউনিয়নের কালভৈরব এলাকা থেকে আটক করা হয়।

আটককৃতরা হলো- রংপুর ধাপ এলাকার আব্দুল আওয়ালের ছেলে শাহ আলম, এলাহী হোসেনের ছেলে ইসরাঈল হোসেন ও একই এলাকার মমতাজ উদ্দিনের ছেলে সফিউল আহসান খোকন।

কালীগঞ্জ থানার এস আই বাদল কুমার মন্ডল ঘটনা সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার দলগ্রাম ইউনিয়নের কালভৈরব বাজারের এলাকায় তাদের ধাওয়া করলে মোটর সাইকেলে করে দ্রুত গতিতে পালানোর চেষ্টা করে।

পরে তাদের তেতুলতলা মোড় থেকে আটক করা হয়। তারা  রংপুরের একটি দৈনিক পত্রিকার সাংবাদিক বলে পরিচয় দিলেও কোনো পরিচয় পত্র দেখাতে পারেনি। তাদের কথাবার্তায় বুঝা যায় তারা ৩ জন নেশাগ্রস্ত।

এসময় তাদের শরীর তল্লাসি করলে ৬ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। পরে ৩ জনকে আটক করে কালীগঞ্জ থানায় নিয়ে আসা হয়। আটক ৩ জনকে লালমনিরহাট জেল হাজতে পাঠানো হয়েছে। তাদের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

এবিএন/আসাদুজ্জামান সাজু/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ