আজকের শিরোনাম :

বাউফলে তাবলীগের বিক্ষোভ মিছিল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ ডিসেম্বর ২০১৮, ২২:০১

টঙ্গী এস্তেমার মাঠ প্রস্তুতির কাজে অবস্থানরত সাধারণ মুসুল্লীদের উপর সাদ পন্থীদের হামলার প্রতিবাদে এবং তাদের সকল কর্মকান্ড স্থগিত করার লক্ষে পটুয়াখালীর বাউফলে বিক্ষোভ মিছিল করেছে তাবলীগ সংগঠন। বিক্ষোভ মিছিলের শেষে ইউএনও বরাবরে স্মারক লিপি প্রদান করেছে উপজেলা ওলামা মাশায়েখ ও তাবলীগি সুরা সদস্যরা।

আজ মঙ্গলবার বেলা ১১টায় হাজী আ: মালেকের নেতৃত্বে থানা জামে মসজিদ থেকে একটি বিক্ষোভ মিছিল শহরের প্রধান সড়ক প্রদিক্ষণ শেষে উপজেলা পরিষদের সামনে এসে শেষ হয়।

এসময় হামলায় অংশগ্রহনকারী বাউফল উপজেলার সাদপন্থী কালাইয়া ইউপির মোকলেচুর রহমানের ছেলে মাহফুজুর রহমান ও কর্পূকাঠী গ্রামের সাহজাদা সিকদারের পুত্র আবু জাফর, সুর্যমনি ইউপির রামনগর গ্রামের আনিচুর রহমান, কেশবপুর ইউপির আলী আকবরের পুত্র লুৎফর রহমান, সুজাউদ্দিন খানের পুত্র সজিব খান, আলী আকবর হাওলাদারের পুত্র রিয়াজ হাওলাদার ও মোয়াজ্জেম হাওলাদারের পুত্র জাহিদ হাওলাদারের বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা গ্রহনের দাবিতে বক্তব্য রাখেন, নুরাইনপুর মারকাজুল উলুম মাদ্রাসার পরিচালক  মাওলানা মো: ফজলুল করিম, মাওলানা আইয়ুব বিন মুসা মুফতি আবদুল্লাহ।

পরে উপজেলা তাবলীগি সুরা সদস্য হাজী আ: মালেক, মাওলানা, সিদ্দিকুর রহমান, হাজী হানিফ খান ও হাজী নুর হোসেন সিকদার উপজেলা নির্বাহী অফিসার পিজুস চন্দ্র দে কাছে স্মারক লিপি প্রদান করেন।  

উল্লেখ্য, ১লা ডিসেম্বর ২০১৮ টঙ্গী বিশ্ব এস্তেমার মাঠে তাবলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে জড়িয়ে পড়লে তাতে ১জন নিহত ও শতাধিক আহত হন।  

এবিএন/মোঃ দেলোয়ার হোসেন/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ