আজকের শিরোনাম :

পরকীয়া প্রেমের জেরে

সিরাজগঞ্জে প্রেমিকের পুরুষাঙ্গ কেটে নিয়ে থানায় হাজির প্রেমিকা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৩ ডিসেম্বর ২০১৮, ১৭:১৫

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার বাগবাড়ী খাঁপাড়া গ্রামের পরকীয়া প্রেমের জেরে প্রেমিকের পুরুষাঙ্গ কেটে নিয়ে থানায় গিয়ে আত্মসমর্পণ করেছেন প্রেমিকা।

পুলিশ নিষ্ঠুর প্রেমিকা ওশনারা বেগম ( ৪৫) কে গ্রেফতার করে আজ সোমবার বিকেলে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে। সে ওই গ্রামের সাত্তারের স্ত্রী ও ৩ সন্তানের জননী। পুরুষাঙ্গ হারানো দুলালকে গুরুতর অবস্থায় উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 কামারখন্দ থানার ওসি হাবিবুল ইসলাম জানান, উক্ত উপজেলার বাগবাড়ী গ্রামের মৃত জাবেদ আলীর ছেলে দুলালের (৫০) সাথে রওশনার সাথে পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

 এ দুইজনের এমন গভীর প্রেমের ঘটনা ফাঁস হয়ে যায় কয়েক মাস আগে। এ নিয়ে গ্রাম্য মাতব্বররা একাধিক বার দরবার সালিশও করলেও তাদের প্রেমের বিচ্ছেদ ঘটেনি। প্রেমিকা রওশনারা তার ছেলে মেয়ে ও পরিবারের কথা ভেবে প্রেমের সম্পর্ক বিচ্ছেদ করার জন্য দুলালকে একাধিক বার চাপ দেয়।

 কিন্তু প্রেমিক দুলাল এ প্রস্তাবে রাজি না হয়ে জোরপূর্বক প্রেমের নামে অবৈধ সম্পর্ক অব্যাহত রাখে। এরই এক পর্যায়ে রওশনারা ক্ষীপ্ত হয়ে গতকাল রবিবার রাতে বাড়ির পেছনের বাঁশ ঝাড়ে দুলালকে ডেকে নেয়।

এ সময় অনৈতিক কাজে লিপ্ত হওয়ার পর রওশনারা বিশেষ কৌশলে বটি দিয়ে দুলালের পুরুষাঙ্গ কর্তন করে এবং সেচ্ছায় কাটা পুরুষাঙ্গ ও বটি হাতে নিয়ে থানায় হাজির হয় রাত ১০ টার দিকে।

এ সময় পুলিশ তাকে গ্রেফতার করে থানা হেফাজতে রেখে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করে। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে। এদিকে ওসি হাবিবুল ইসলাম তার চাকুরী জীবনে এমন ঘটনা দেখেনি বলে তিনি এ প্রতিবেদককে জানান ।


এবিএন/এস.এম তফিজ উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ