আজকের শিরোনাম :

‘নৌকাকে বিজয়ী করতে ভেদাভেদ ভুলে ভোটারদের দ্বারে দ্বারে যেতে হবে’

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৩ ডিসেম্বর ২০১৮, ১৫:৫৩ | আপডেট : ০৩ ডিসেম্বর ২০১৮, ১৬:০১

বিজয় দিবস  উপলক্ষে বোয়ালমারী উপজেলা আওয়ামী লীগের  বিশেষ আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় আসন্ন জাতীয় সংসদ নির্বাচন আওয়ামী লীগের দলীয় প্রার্থী মনজুর হোসেনর পক্ষে দলের সকল পর্যায়ের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানানো হয়।

ফরিদপুর-১ আসনে ( বোয়ালমারী-মধুখালী-আলফাডাঙ্গা) আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছে সাবেক সিনিয়র সচিব ও রুপালী ব্যাংকের চেয়ারম্যান মনজুর হোসেন বুলবুল।

বোয়ালমারীর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এম মোশাররফ হোসেন মুশা মিয়ার সভাপতিত্বে সভায় উপজেলা, পৌরসভা, ইউনিয়ন কমিটির নেতৃবৃন্দ উপস্থিত থেকে বক্তব্য রাখেন। 

এই সভায় বক্তব্য রাখতে গিয়ে বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি লিয়াকত সিকদার বলেন, আসন্ন জাতীয় নির্বাচনে এখন থেকে সকলকে কাধে কাধ মিলিয়ে ঐক্যবন্ধ হয়ে নির্বাচন কাজে ঝাপিয়ে পড়তে হবে। নিজেদের মধ্যে এখন আর ভূল বোঝা বুঝির কোনো সুযোগ নেই, সকলেই মিলে বন্ধবন্ধুর নৌকার পক্ষে সামিল হয়ে মানুষের দ্বারে দ্বারে গিয়ে ভোট চাইতে হবে।

তিনি আরো বলেন, দেশের উন্নয়নের স্বার্থে আওয়ামী লীগের প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হবে। 
তিনি বলেন, আমি নিজেও এই আসনের মনোনয় প্রত্যাশী ছিলাম, দল আমাকে মনোনয়ন দেয়নি, দলীয় সভানেত্রীর মনোনীত প্রার্থীকে বিজয়ী করতে সকল পর্যায়ের নেতাদের ঐক্যের বিকল্প নেই।

সভায়  উপস্থিত ছিলেন, ফরিদপুর-১ আসনের নৌকা প্রতীকের প্রার্থী মনজুর হোসেন বুলবুল, ঢাকা মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক ডা. দিলীপ রায়, মধুখালী উপজেলা চেয়ারম্যান আজিজুর রহমান মোল্লা, আলফাডাঙ্গা উপজেলা চেয়ারম্যান জালালউদ্দিন আহমেদ, আলফাডাঙ্গা আওয়ামী লীগ সভাপতি শেখ আকরাম হোসেন, সাধারন সম্পাদক নুরুল বাশার, মধুখালী পৌর আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী, বোয়ালমারী আওয়ামী লীগের সাধারন সম্পাদক শাহজাহান মৃধা পিকুল  প্রমুখ । 
 
এবিএন/কে এম রুবেল/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ