আজকের শিরোনাম :

কালিয়াকৈরে বৃদ্ধাকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ ডিসেম্বর ২০১৮, ১৯:৫০

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মৌচাক ইউনিয়নের হাবিবপুর এলাকায় মজিরন বিবি (৭০) নামের এক বৃদ্ধাকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

গতকাল শনিবার দিবাগত রাতে বৃদ্ধার নিজ বাড়িতে দূর্বৃত্তরা তাকে বটি-দা দিয়ে গলাকেটে হত্যা করেছে। আজ রবিবার সকালে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে ওই বৃদ্ধার গলাকাটা মরদেহ পরে থাকতে দেখে। পরে অপরাধী ও অপরাধকে সনাক্ত করতে তদন্তের জন্য ক্রিমিনাল ইনভেসটিগেশন ডিপার্টমেন্টকে (সিআইডি) খবর দেয়া হয়।

 বিকেল ৩টার দিকে সিআইডি ঘটনাস্থলে পৌছে আলামত সংগ্রহ ও তদন্ত কাজ শুরু করে। পরে আলামত সংগ্রহ ও তদন্ত কাজ শেষ করে বিকেল ৪টার দিকে তারা নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

কালিয়াকৈর থানাধীন মৌচাক পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মো. রফিকুল ইসলাম জানান, উপজেলার হাবিবপুর এলাকার একটি একতলা বাড়িতে দূর্বৃত্তরা গলাকেটে এক বৃদ্ধাকে হত্যা করেছে। নিহত ওই বৃদ্ধা একটি ছেলে ও তিনটি কন্যা সন্তান রয়েছে। তিন মেয়েকে বিয়ে দিয়ে দিয়েছেন তারা সবাই স্বামীর বাড়িতে থাকেন। আর ছেলে পেশায় এ্যাডভোকেট হওয়ায় ঢাকায় থাকেন মাঝে মাঝে বাড়িতে আসেন। আর এসময় বৃদ্ধা একাই বাড়িতে বসবাস করতেন।

 প্রতিদিনের মত গত শনিবার রাতেও ওই বৃদ্ধা তার নিজ ঘরে ঘুমিয়ে পরে। পরে রবিবার সকালে বাড়ির ভাড়াটিয়ারা ডাকাডাকি করে। পরে সকাল ৯টা বেজে গেলেও ঘুম থেকে না উঠায় এবং ডাকাডাকি করে কোন সাড়া শব্দ না দেয়ায়। তার বাসার একটি ভাড়াটিয়া তার ছোট ছেলেকে দিয়ে বাড়ির ছাদ গেষা একটি গাছ বেয়ে ছাদে উঠে সিড়ি দিয়ে নিচে গিয়ে বৃদ্ধাকে ডাকতে বলে।

 ছেলেটি সিড়ি দিয়ে নেমে ঘরে প্রবেশ করে বৃদ্ধার গলাকাটা রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে চিৎকার করে ভিতর থেকে দরজা খুলে বেড়িয়ে আসে। পরে বাড়ির ভাড়াটিয়াসহ স্থানীয়রা বিষয়টি দেখতে পেয়ে নিহতের স্বজনদের ও থানা পুলিশে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে গলাকাটা মরদেহ পরে থাকতে দেখে।

 পরে অপরাধী ও অপরাধকে সনাক্ত করতে তদন্তের জন্য ক্রিমিনাল ইনভেসটিগেশন ডিপার্টমেন্ট (সিআইডি) খবর দেয়া হয়। সিআইডি ঘটনাস্থলে পৌছে বিকেল ৪টার দিকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।


তিনি আরও বলেন, প্রাধমিক ভাবে ধারণা করা হচ্ছে, শনিবার দিবাগত রাতের কোন এক সময় দূর্বৃত্তরা ওই বৃদ্ধাকে বটি-দা দিয়ে গলাকেটে হত্যা করে পালিয়ে গেছে। ঘটনাস্থল থেকে একটি রক্তাক্ত বটি দা উদ্ধার করা হয়েছে। এছাড়া কি কারনে এ হত্যাকান্ড ঘটেছে এর সঠিক কারন জানতে অপরাধী ও অপরাধকে সনাক্ত করতে ক্রিমিনাল ইনভেসটিগেশন ডিপার্টমেন্ট (সিআইডি) তদন্ত করছে।


এবিএন/রাজীব সেন প্রিন্স/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ