বোয়ালখালীতে অটোরিকশা চালককে হত্যা : আদালতে আসামিদের স্বীকারোক্তি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ ডিসেম্বর ২০১৮, ১২:৫৪ | আপডেট : ০২ ডিসেম্বর ২০১৮, ১৩:০৫

বোয়ালখালীতে শ্বশুরবাড়ি যাওয়ার কথা বলে ৪শত টাকায় অটোরিকশাটি ভাড়া করেছিল। রাত ১১টার সময় বোয়ালখালী উপজেলার শাকপুরা বড়ুয়ার টেক এলাকায় পৌছে নির্জন স্থানে অটোরিকশা চালক নুরুল আমিনকে গাড়ি থামাতে বলে যাত্রীবেশী ছিনতাইকারীরা। এর পর তারা নুরুল আমিনকে জিম্মি করে অটোরিকশার যাত্রী আসনে নিয়ে গায়ে থাকা কম্বল দিয়ে মুখ চেপে ধরে ও ছুরিকাঘাতে হত্যা করেছে বলে দায় স্বীকার করে আদালতে স্বীকরোক্তিমূলক জবানবন্দী দিয়েছে গ্রেফতারকৃত সুচীন বড়ুয়া, সুমন দাশ ও নিলয় দে।  

গত ৩০ নভেম্বর শুক্রবার চট্টগ্রাম চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শহীদুল্লা কায়সারের আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দীতে এ ঘটনায় বর্ণনা দিয়েছে বলে জানিয়েছেন মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই দেলোয়ার হোসেন। আদালত আসামীদের জবানবন্দী শেষে কারাগারে প্রেরণের নির্দেশ দিয়েছেন বলে জানান তিনি।

এসআই দেলোয়ার বলেন, আসামীদের স্বীকারোক্তি ও দেখানো মতে ঘটনাস্থলের পাশের একটি পুকুর থেকে হত্যাকান্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় নিহতের ছেলে নুরুল ইসলাম জিসান বাদী হয়ে চারজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। পলাতক আসামীকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। 

গত ২৮ নভেম্বর বুধবার রাতে উপজেলার  শাকপুরা বড়ুয়ার টেক এলাকায় যাত্রীবেশে ছিনতাইকারীরা পটিয়া পৌরসভার ৫নং ওয়ার্ডের মোল্লা পাড়ার নুরুল হকের ছেলে অটোরিকশা চালক নুরুল আমিনকে (৪৫) ছুরিকাঘাতে হত্যা করে। পরে তাকে রাস্তায় ফেলে দিয়ে গাড়ী নিয়ে পালানোর সময় অটোরিকশা চালকের আত্মচিৎকারে এলাকাবাসী ছিনতাইকারীদের আটক করে টহল পুলিশ হাতে তুলে দেন। 

এবিএন/রাজু দে/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ