আজকের শিরোনাম :

মাদারীপুরে নিষিদ্ধ যৌন উত্তেজক ওষুধসহ আটক ৩

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ ডিসেম্বর ২০১৮, ১২:১৪

র‌্যাব-৮, সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল জেলা শহরের পুরাতন বাজার এলাকায় শুক্রবার দুপুরে অভিযান চালিয়ে ৪২১ বোতল নিষিদ্ধ ও মানবদেহের জন্য ক্ষতিকর যৌন উত্তেজক ওষুধসহ ৩ ব্যবসায়ীকে আটক করেছে।

শুক্রবার বিকেলে র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্প প্রেস ব্রিফিংয়ে জানায়, গোপণ সংবাদের ভিত্তিতে ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন এর নেতৃত্বে¡ শহরের পুরাতন বাজার এলাকায় অভিযান চালিয়ে  ৪২১ বোতল নিষিদ্ধ ও মানবদেহের জন্য ক্ষতিকর যৌন উত্তেজক ওষুধসহ ৩ ব্যবসায়ীকে আটক করেছে।

আটককৃতরা হলেন কালকিনির  রাজারচর গ্রামের হরিচান মন্ডলের ছেলে রিপন মন্ডল (৩৫), সদর উপজেলার পূর্ব রাস্তি গ্রামের মৃত আব্দুর রশিদ সর্দারের ছেলে মোঃ জাহাঙ্গীর সর্দার (৩৩) ও সবুজ বাগ এলাকার মৃত ব্রজলাল রায় চৌধুরীর ছেলে বিশ্বজিৎ রায় চৌধুরী (২৮)। 

র‌্যাব আরও জানায়, আটককৃত আসামীরা দীর্ঘদিন ধরে গোপনে নিষিদ্ধ যৌন উত্তেজক ওষুধ সামগ্রী বিভিন্ন এলাকায় বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে। উদ্ধারকৃত নিষিদ্ধ যৌন উত্তেজক ওষুধসহ আটককৃত আসামীদেরকে মাদারীপুর সদর থানায় হস্তান্তর ও এ ব্যাপারে সদর থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


এবিএন/সাব্বির হোসাইন আজিজ/গালিব/জসিম   

এই বিভাগের আরো সংবাদ