আজকের শিরোনাম :

বড়াইগ্রামে আ’লীগের নির্বাচনী প্রস্তুতি সভা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩০ নভেম্বর ২০১৮, ২০:২৭

নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনে বড়াইগ্রাম উপজেলায় গতকাল শুক্রবার সকালে আওয়ামী লীগের নির্বাচনী প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের আয়োজনে সভায় আওয়ামী লীগসহ সকল সহযোগি সংগঠন এবং নির্বাচিত জনপ্রতিনিধিরা অংশ গ্রহণ করেন।

বনপাড়া শেখ ফজিলাতুন্নেসা মুজিব মহিলা অর্নাস কলেজ মিলনায়তনে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল জলিল প্রামাণিক। সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মিজানুর রহমানের সঞ্চালনায় সভায় দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সভাপতি ও একাদশ সংসদে দল মনোনীত প্রার্থী অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি।

তিনি বলেন, অতীতের ১০টি নির্বাচনের চেয়ে এবারের নির্বাচন অনেক কঠিন, জটিল। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গত ১০ বছরে বাংলাদেশ গোটা বিশ্ব দরবারে উন্নয়নের রোল মডেলে রুপান্তর হয়েছে। এই উন্নয়নকে বাধাগ্রস্থ করতে চক্রান্তকারীরা ঐক্যবদ্ধ হয়েছে। যারা বরাবর আওয়ামীলীগের সাথে বিশ্বাস ঘাতকতা করেছে তারা আজ এককাতারে দাঁড়িয়েছে। তাই সকল বিধেদ ভুলে দেশের স্বার্থে, দেশকে বাঁচাতে ঐক্যবদ্ধ হয়ে কাঁধেকাঁধ মিলিয়ে নৌকাকে বিজয়ী করতে কাজ করতে হবে।

পরে উপজেলা নির্বাচন কমিটি, ৯৯টি ভোট কেন্দ্রের জন্য কেন্দ্র পরিচালনা কমিটি এবং ৪৪২টি ভোট কক্ষের জন্য নির্বাচনী এজেন্ট নিয়োগ প্রসঙ্গে আলোচনা ও সিদ্ধান্ত হয়। উল্লেখ্য, বড়াইগ্রামে মোট ভোটার সংখ্যা দুই লাখ ১২ হাজার ৪১ জন। যার মধ্যে পুরুষ ভোটার এক লাখ ৫ হাজার ৬০২ জন এবং নারী ভোটার এক লাখ ৬ হাজার ৪৩৯ জন।

এবিএন/আশরাফুল ইসলাম/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ