সাবেক আইজিপি

নূর মোহাম্মদ মনোনয়ন পাওয়ায় সিঙ্গাপুর আ.লীগের মিষ্টি বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ নভেম্বর ২০১৮, ১৬:১০

কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসন থেকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে পুলিশের সাবেক মহাপরিদর্শক (আইজিপি), রাষ্ট্রদূত ও সচিব নূর  মোহাম্মদকে মনোনীত করায় সিঙ্গাপুরস্থ কিশোরগঞ্জ জেলা প্রবাসী ফোরাম মিষ্টি বিতরন ও এক আলোচনা সভার আয়োজন করে।

মঙ্গলবার সন্ধ্যায় মস্তুফা সেন্টার হান্ডি রেস্টুরেন্টে সিঙ্গাপুর প্রবাসী ফোরামের সভাপতি মো. মিরাজ উদ্দিন তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কটিয়াদী-পাকুন্দিয়া বিশিষ্ট সমাজ সেবক সফল পুলিশের সাবেক মহাপরির্দক (আইজিপি), রাষ্ট্রদূত ও সচিব নূর মোহাম্মদ সাহেব কে নৌকা মার্কা ভোট দিয়ে উন্নয়নের ধারাকে অব্যহত রাখতে এলাকাবাসীর সকল নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

 প্রবাসী ফোরামের যুগ্ম সম্পাদক আনিসুজ্জামান খানের পরিচালনায় সভায় সিনিয়র সহ-সভাপতি মোঃ কামরুল হাসান, সাধারন সম্পাদক জেপি তালাশ, সাংগঠনিক সম্পাদক মোবারক হোসেন, প্রচার সম্পাদক টিটু প্রমূখ বক্তব্য রাখেন।

বক্তারা দলীয় ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে নৌকার পক্ষে কাজ করার জন্য অনুরোধ জানান।

 এছাড়া বঙ্গকন্যা দা মাদার অফ হিউম্যানিটি হওয়ায় আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনাকে সিঙ্গাপুরের প্রবাসী ফোরামের পক্ষ থেকে অভিনন্দন , শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জানানো হয়। আলোচনা শেষে সবার মাঝে মিষ্টি বিতরণ করা হয়।


এবিএন/রাজীব সরকার পলাশ/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ