আজকের শিরোনাম :

ঢাকা বরিশাল মহাসড়কে আবারো ঝরে গেল দুইটি প্রাণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ নভেম্বর ২০১৮, ১৬:৫২

ঢাকা-বরিশাল মহাসড়কের মাদারীপুরের রাজৈর বৌলগ্রাম নামক এলাকায় বিভিন্ন গাছের চারা নিয়ে বরিশাল থেকে মুন্সীগঞ্জ যাওয়ার পথে আজ সোমবার ভোরে একটি পিকআপ ভ্যানের নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে গেলে, ঘটনাস্থলে চালক মোহাম্মাদ আলী ও গাছের চারার মালিক খোকন নিহত হয় । এবং আহত হয়েছে আরো দুই জন।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সুত্রে জানা গেছে,  সকালে বরিশাল থেকে বিভিন্ন গাছেরচারা ভর্তি একটি পিকআপ ভ্যানে চালকসহ চারজন মুন্সিগঞ্জ যাওয়ার পথে ঢাকা-বরিশাল মহাসড়কের রাজৈরের বৌলগ্রামের ২নং ব্রীজের আগে নিয়ন্ত্রন হাড়িয়ে (রাজবাড়ী-ড-১১-০০০৮), খাদে পড়ে যায়।

এরপর ফায়ার সার্ভিস ও স্থানীয়রা গিয়ে পিকাপ ভ্যানের ভিতর থেকে দুইজনকে আহত অবস্থায় বের করে এবং দুইজনকে মুত্যু অবস্থায় বের করা হয়। আহতদের রাজৈর উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্স চিকিৎসা দেয়া হচ্ছে। নিহত চালক সাতক্ষিরা জেলার লক্ষিপুরের মোহাম্মাদ আলী (৩৫) ও বরিশালেরর পিরোজপুরের আব্দুল হাকিমের ছেলে খোকন (৩৫)। আহত মালেক সরদার ও জিয়াউর রহমান।

রাজৈর উপজেলা ফায়ার সার্ভিস স্টোশন অফিসার গোলক চন্দ্র বাড়ৈই বলেন, দুর্ঘটনার কথা শুনে এসে পিকআপ ভয়ানের ভিতর থেকে দুইজনকে মৃত্যু অবস্থায় বের করা হয়। আরও  দুইজনকে আহত অবস্থায় উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমেপ্লেক্সে পাঠানো হয়। পিকআপ ভ্যানটি উঠানো চেস্টা চালানো হচ্ছে।

রাজৈর থানার ওসি জিয়াউল মোর্শেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে এনেছে।

 

এবিএন/সাব্বির হোসাইন আজিজ/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ