আজকের শিরোনাম :

বড়াইগ্রামে বাস-লড়ি সংঘর্ষে নিহত ২: আহত ৪০

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ নভেম্বর ২০১৮, ১৯:২১

নাটোরের বড়াইগ্রামে বাস-লড়ি সংঘর্ষে ২ জন নিহত এবং শিক্ষার্থীসহ আহত হয়েছে অন্তত ৪০ জন। আজ রবিবার সকাল সাড়ে নয়টার দিকে উপজেলার বনপাড়া পৌরসভার গুনাইহাটি এলাকায় পাবনা-নাটোর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

আহতদের অধিকাংশ বনপাড়া কলেজ, বনপাড়া শেখ ফজিলাতুন্নেসা মুজিব মহিলা কলেজ এবং বনপাড়া সেন্ট যোসেফস স্কুল এন্ড কলেজের উচ্চ মাধ্যমিক শ্রেণীর নির্বাচনী পরীক্ষার্থী।

নিহতদের একজন লড়ি চালক মুন্সিগঞ্জ জেলার চরহন্দিপুর গ্রামের হোসেন মাতুব্বরের ছেলে ইউনুস আলী (৪৩) অপর জনের নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ। আহতদের মধ্যে ২২জনকে বনপাড়া পাটোয়ারী হাসপাতালে, ১৮ জনকে আমিনা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বড়াইগ্রামের ইউএনও আনোয়ার পারভেজ জানান, সকালে পাবনা থেকে রাজশাহীগামী মিম-আলিফ পরিবহনের একটি বাস গুনাইহাটি এলাকায় পৌছালে বিপরিত দিক থেকে আসা ক্রাউন সিমেন্টেরে একটি লড়ির সামনের চাকা ফেটে ওই বাসে ধাক্কা দেয়। ফলে বাস ও লড়ি সড়কের পাশে ছিটকে পড়ে।

এতে লড়ি চালক চাপা পড়ে গাড়ীতেই মারা যান। এসময় অপর অজ্ঞাত যাত্রী চাপা পড়ে মারা যান। আহত হন বাসের প্রায় সকল যাত্রী। তাদেরকে নাটোর থেকে আসা দমকল বাহিনী এবং স্থাণীয়রা উদ্ধার করে  বনপাড়ার বিভিন্ন ক্লিনিকে ভর্তি করে। আর নিহতদের লাশ উদ্ধার করে হাইওয়ে থানায় রাখা হয়েছে।

তিনি আরও জানান, খবর পেয়ে নাটোরের জেলা প্রশাসক গোলামুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রাজ্জাকুল ইসলাম, বড়াইগ্রাম থানার ওসি দিলিপকুর দাস, বনপাড়া হাইওয়ে থানার ওসি আলিম হোসেন সিকদার, ইন্সপেক্টর মাহাবুবুর রহমান, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. পরিতোষ কুমার ঘটনাস্থল এবং ক্লিনিকে ভর্তি রোগিদের পরিদর্শণ করেন। একই সাথে বড়াইগ্রাম হাসপাতালের পক্ষ থেকে একটি মেডিকেল টিম গঠন করে আহতদের চিকিৎসায় সহায়তা করেন।

 

এবিএন/আশরাফুল ইসলাম/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ