আজকের শিরোনাম :

মা‌নিকগ‌ঞ্জে ব্যবসায়ীকে কুপিয়ে সাড়ে ৪ লাখ টাকা ছিনতাই

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ নভেম্বর ২০১৮, ১৭:০৩

মা‌নিকগ‌ঞ্জের ঘিওর উপজেলার ধুলন্ডি এলাকায় ঢাকা আরিচা মহাসড়কে আনোয়ার হোসেন নামে এক ব্যবসায়ীর ওপর হামলা চালিয়ে প্রায় সাড়ে ৪ লাখ টাকা ছিনতাই ক‌রে  নিয়েছে দুর্বৃত্তরা।

গতকাল বুধবার (২১ নভেম্বর) রাত সাড়ে আটটার দিকে ঢাকা আরিচা মহাসড়কের  ঘিওর উপজেলার ধুলন্ডি এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় দুর্বৃত্তদের হামলায় ব্যবসায়ীর সঙ্গে থাকা তার প্রতিষ্ঠানের ম্যানেজার গোলাম ছারোয়ার শিমুল গুরুতর আহত হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূ‌ত্রে জানা গে‌ছে, ঢাকা আরিচা মহাসড়কের শিবাল‌য়ের মহাদেবপুর বাসস্ট্যান্ড এলাকায় আনোয়ার হোসেন তার ব্যবসায়িক প্রতিষ্ঠান বাজাজ ড্রিম থেকে ম্যানেজার শিমুলের মোটরসাইকেলে করে মানিকগঞ্জে যাচ্ছিল। তারা ঢাকা আরিচা মহাসড়কের ধুলন্ডি এলাকায় অাসার পর অপর একটি মোটরসাইকেলে থাকা তিন জন দুর্বৃত্ত পেছন থেকে তাদের মোটরসাইকেল থামাতে বলে।  তবে মোটরসাইকেল না থামানোতে দুর্বৃত্তরা অতর্কিতভাবে ব্যবসায়ী আনোয়ার হোসেনের ওপর হামলা চালায়।

দুর্বৃত্তদের হামলায় আনোয়ার হোসেনের প্রতিষ্ঠানের ম্যানেজার শিমুল গুরুতর আহত হন। এ সময় ব্যবসায়ীদের কাছ থেকে ৪ লাখ ৪০ হাজার টাকার একটি ব্যাগ ছিনিয়ে নেয় দুর্বৃত্তরা।

ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রবিউল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানায়, ঘটনাস্থল পরিদর্শন করেছি, এই ঘটনায় ঘিওর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এবিএন/মো: সো‌হেল রানা খান/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ