কালীগঞ্জে মাদকবিরোধী অভিযানে ব্যবসায়ীসহ আটক ৭৩

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ মে ২০১৮, ১৯:৫৯

ঝিনাইদহ, ২২ মে, এবিনিউজ : সারাদেশে মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে ঝিনাইদহের কালীগঞ্জে মাদকের বিরুদ্ধে ষাড়াশী অভিযানে নেমেছে থানা পুলিশ।

জেলা পুলিশ সুপার মিজানুর রহমানের নির্দেশে উপজেলার সর্বত্র গত ১৮ মে থেকে এ অভিযান চলছে বলে জানিয়েছেন থানার ওসি মিজানুর রহমান খান।

অপরদিকে র‌্যাবের সাথে গোলাগুলিতে মাদক ব্যবসায়ী সব্দুল হোসেন ওরফে সব্দুল মন্ডল নিহতের পর অন্যান্য খুচরা মাদক ব্যবসায়ীদের মধ্যে আতংক ছড়িয়ে পড়েছে। তারা এখন গা ঢাকা দিয়েছে বলে জানিয়েছেন আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

এছাড়া স্বরাষ্ট্র মন্ত্রণালয়, ডিএসবি, থানা পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর তালিকায় নাম থাকা শীর্ষ মাদক ব্যবসায়ীরা আতœগোপনে চলে গেছে।

কালীগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ (ওসি) মিজানুর রহমান খান বলেন, কালীগঞ্জের শহরসহ গ্রামাঞ্চলে মাদকের বিরুদ্ধে ষাড়াশী অভিযান চলছে। অভিযান চালিয়ে গত ৪ দিনে (১৯ মে থেকে ২২ পর্যন্ত) ১৩টি মাদক মামলা দায়ের করা হয়েছে।

এ সময় ১৩ জন মাদক ব্যবসায়ীসহ ওয়ারেন্টভুক্ত জিআর, সিআর ও অন্যান্য মামলার আরো ৩৬ জনসহ মোট ৭৩ জন আসামিকে গ্রেফতার করা হয়েছে। সে সময় ৭২ পিস ইয়াবা ও ৫শ’ ২৫ গ্রাম গাজা উদ্ধার করা হয়েছে।

তিনি আরো বলেন, মাদকের বিরুদ্ধে এ অভিযান অব্যাহত থাকবে।

এবিএন/যবনিকা/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ