আজকের শিরোনাম :

কালিয়াকৈরে কর্মচারীর হাতে মালিক খুন, কর্মচারী পলাতক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ নভেম্বর ২০১৮, ১৫:৩৭

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর বাজার এলাকায় কর্মচারীর হাতে সাদেক শেখ (৩৮) নামে এক ওয়ার্কসপ মালিক খুন হয়েছে।  এ ঘটনার পর থেকে ওয়ার্কসপের ওই কর্মচারী পলাতক রয়েছে।

গতকাল মঙ্গলবার রাতে উপজেলার সফিপুর বাজার এলাকর ইবনে সিনা গেটের পশ্চিম পাশে রশিদ নূরজাহান প্লাজা মাকের্টে এ ঘটনা ঘটে।  আজ বুধবার সকালে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

নিহত ওয়ার্কসপ ব্যবসায়ী সাদেক শেখ নাটোর জেলার লালপুর থানার গুলোয়া এলাকার কদ্দুছ শেখের ছেলে।  সাদেক পরিবার নিয়ে উপজেলার সফিপুর বাজার এলাকায় হোসেন আলীর বাড়ি ভাড়া থেকে ওয়ার্কসপ ব্যবসা করতেন এবং রতনপুর দিনারগেট এলাকায় তার একটি বাড়ি রয়েছে।

রশিদ নূরজাহান প্লাজা মার্কেটের নাইটগার্ড মো. শরিফুল ইসলাম জানান, সফিপুর বাজারের পশ্চিম পাশে রশিদ নুরজাহান প্লাজা মার্কেটে শাহ্ চন্দ্রপুরী ষ্টীল হাউজ এন্ড ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপের ব্যবসা করতেন সাদেক।  প্রায় ৫ থেকে ৬জন কর্মচারী দিয়ে ব্যবসা পরিচালনা করতেন তিনি।  এরই মধ্যে গত কুরবানি ঈদের আগে নাজমুল নামের এক কর্মচারীকে ছাঁটাই করে দেন।  প্রতিদিন ওই মার্কেট ৮টার দিকে বন্ধ হয়ে যায়।

গতকাল রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে ওই ওয়ার্কসপের দোকান অর্ধেক বন্ধ করে দোকানের ভিতরে দোকানের মালিক সাদেক ও সাবেক কর্মচারী নাজমুল কথা বলছিলেন। পরে রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে সাটারে থাপরের শব্দ পেয়ে এগিয়ে গেলে ভিতর থেকে সাদেক সাটার খুলতে বলে। বিষয়টি সন্দেহ হলে মাকের্টে ম্যানেজার ও অন্যান্য দোকান মালিকদের খবর দেয়।  পরে সবাই এসে সাটারে তালা মারা রয়েছে যানালে ভিতর থেকে সাদেক চাবি দেয়।  পরে তালা খুলে তার ব্যবসা-প্রতিষ্ঠানের ভিতরে তাকে রক্তাক্ত অবস্থায় দেখতে পায়।  এ অবস্থায় উদ্ধার করে তাকে প্রথমে সফিপুর জেনারেল হাসপাতালে নেয়া হয় এবং তার পরিবারকে খবর দেয়া হয়।  পরে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে দ্রুত এনাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।  পরে রাত দেড়টার দিকে চিকিৎসাধীন অবস্থায় সাদেক মারা যায়।

সফিপুর জেনারেল হাসপাতালের ডিউটি ডাক্তার মো. মেহেদী রায়হান জানান, মঙ্গলবার আনুমানিক রাত সাড়ে ১১টার দিকে মাথা থেতলানো অবস্থায় ওই ওয়ার্কসপ মালিককে নিয়ে আসে। তার মাথা থেতলানো ও অতিরিক্ত রক্ত ক্ষরনে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য এনাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

কালিয়াকৈর থানাধীন মৌচাক পুলিশ ফাড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মো. রফিকুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ বুধবার সকালে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছেন।

তিনি আরও বলেন, নিহতের মাথাসহ শরীরের বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনার পর থেকে কর্মচারী নাজমুল পলাতক রয়েছে। ধারনা করা হচ্ছে পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে থাকতে পারে। তদন্ত প্রতিবেদ হাতে পাওয়ার পর সঠিক কারন জান যাবে বলেও জানান তিনি।

এবিএন/আলমগীর হোসেন/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ