আজকের শিরোনাম :

চট্টগ্রামে গৃহশিক্ষক কর্তৃক ছাত্রীর মা খুন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ নভেম্বর ২০১৮, ২২:০১

 প্রেমের প্রস্তাব প্রত্যাখান করার ছাত্রীর বাবা-মা ও চাকাকে ধারালো দা দিয়ে কুপিয়েছে গৃহশিক্ষক। এ ঘটনায় ছাত্রীর মা শাহিনা বেগমের মৃত্যু হয়। প্রতিবেশিরা ঘাতক গৃহশিক্ষক মো. শাহজাহানকে (২৯) আটক করে পুলিশের কাছে সোপর্দ করে।

আজ মঙ্গলবার বিকেলে চট্টগ্রাম নগরীর বিশ্ব কলোনি বেড়া মসজিদ এলাকায় ছাত্রীর বাসায় এ হত্যাকান্ডটি ঘটে।   

আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম উদ্দিন হত্যাকান্ডের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্থানীয়দের সহায়তায় খুনি গৃহশিক্ষক মো. শাহজাহানকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের প্রস্তুতি চলছে বলে জানান ওসি জসিম।

নিহতের পরিবারের সদস্যরা জানিয়েছেন, বিশ্ব কলোনি বেড়া মসজিদ এলাকার বাসিন্দা জসিম উদ্দিন ও নিহত শাহিনা বেগমের দশম শ্রেণীতে পড়–য়া মেয়ের গৃহশিক্ষক ছিলেন মো. শাহজাহান। পড়ানোর সুবাদে ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিলে বিষয়টি ছাত্রীর পরিবারের সদস্যদের অবগত করেন ছাত্রী। এতে পরিবারের সদস্যরা গৃহশিক্ষক শাহজাহানের উপর ক্ষিপ্ত হয়ে তাকে বাসায় আসতে নিষেধ করেন।

পরবর্তীতে ক্ষুদ্ধ হয়ে মঙ্গলবার বিকেলে ছাত্রীর বাসায় গিয়ে তাকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে গৃহশিক্ষক শাহজাহান। এক পর্যায়ে পরিবারের সদস্যরা বাঁধা দিলে শাহজাহান দা দিয়ে শাহীনাকে কুপিয়ে মারাত্মকভাবে জখম করে। জসিম ও তার ছোট ভাই শাহীনাকে বাঁচাতে এগিয়ে গেলে শাহজাহান তাদেরকেও কুপিয়ে আহত করে।

স্থানীয় প্রতিবেশিরা গুরুতর আহত অবস্থায় ছাত্রীর মা শাহিনা বেগমকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তথ্য নিশ্চিত করেন চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের পুলিশ ফাঁড়িতে দায়িত্বরত সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আলাউদ্দিন তালুকদার।

এবিএন/‌রাজীব সেন প্রিন্স/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ