আজকের শিরোনাম :

বান্দরবানের রোয়াংছড়ি উপজেলায় ভাগিনার হাতে মামা খুন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ নভেম্বর ২০১৮, ১৯:৪১

বান্দরবানের রোয়াংছড়িতে আপন ভাগিনার হাতে মামা খুন হয়েছে। গতকাল রবিবার (১৮ নভেম্বর) রাত ৮টা সময় ম্রক্ষ্যং পাড়ায় এ ঘটনা ঘটে।

 সূত্রে জানা যায় মৃত্য ব্যক্তি ম্রক্ষ্যং পাড়ার ও বাসিন্দা সাগ্য মারমার ছেলে সিংনুমং মারমা (৩০) এবং বাসিন্দা সাগ্য মারমার মেঝো মেয়ের ছেলে নাতি উক্যসিং মারমা (১৪) বলে জানা গেছে। খুনের ঘটনা পাড়া বাসিরা ইউপি মেম্বার মেচিং মারমাকে জানানোর পর।

মেচিং মারমা ইউপি চেয়ারম্যান অংথোয়াইচিং মারমাকে জানালে তিনি রোয়াংছড়ি থানা পুলিশকে জানান রোয়াংছড়ি থানার ওসির নির্দেশে এসআই মাহাবুব আলম খান ও পিএসআই আরিফুর রহমান ঘটনা স্থলে গিয়ে মৃত ব্যক্তির লাশ উদ্ধার সহ খুনি উক্যসিং মারমা (১৪) কে আটক করে থানায় নিয়ে আসে।

এলাকার  প্রতেক্ষ্যদশিরা জানায় সিংনুমং মারমা ও স্ত্রী চিং¤্রাস্বং মারমা মধ্যে দুই জনে ব্যাপক বাগ বিতন্ডা আওয়াজ শুনে মৃত্য ব্যক্তির মেঝো বোন হ্লামেচিং মারমা (৩৩) ঘটনা স্থলে এসে স্বামী-স্ত্রী দুই জনকে ঝগড়া না করতে মানা করেন। ওই সময় মেঝো বোনের কথা না শুনলে রাগের মাথায় ছোট ভাই সিংনুমং মারমাকে একটা থাতপর মারে। ছোট ভাই সিংনুমং মারমাও পাল্টা আক্রমন করলে আঘাতে মেঝো বোন অজ্ঞান হয়ে মাটিতে পড়ে যায়।

 এই অবস্থায় মেঝো বোনে ছেলে উক্যসিং মারমার উপস্থিত হলে তার মামাকে কাটের লাটি দিয়ে আঘাত করে। পাড়া বাসিরা আহত অবস্থা ভাই-বোনকে উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে নেয়ার পথে মারা যায়। মেঝো বোন গুরুত্বর আহত অবস্থায় সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 রোয়াংছড়ি থানার অফিসার ইনচার্জ(ওসি) আরিফুল ইসলাম সত্যতা স্বীকার করে বলেন ম্রক্ষ্যং পাড়ায় খুনের ঘটনা কথা শুনতে পেয়েছি পুলিশ ঘটনা স্থলে থেকে মৃত ব্যক্তির লাশ উদ্ধার করে খুনি উক্যসিং মারমাকে আটক করে থানায় নিয়ে এসেছে। লাশটি বান্দরবান সদর হাসপাতালে মর্গে পাঠানোসহ মামলার প্রস্তুতি চলছে।  

      
এবিএন/মোহাম্মদ আব্দুর রহিম/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ