আজকের শিরোনাম :

পীরগঞ্জে মনোনয়ন ফরম জমা দিলেন অধ্যক্ষ গোপাল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ নভেম্বর ২০১৮, ১৯:১৪

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঠাকুরগাঁও-৩ আসনে (পীরগঞ্জ-রাণীশংকৈল) স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দিয়েছেন পীরগঞ্জ পূজা উদযাপন পরিষদের সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং ডিএন ডিগ্রী কলেজের অধ্যক্ষ গোপাল চন্দ্র রায়।

আজ সোমবার বিকালে সহকারী রির্টাানিং অফিসার ও পীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার এ ডব্লিউ এম রায়হান শাহা’র কাছে তিনি মনোনয়ন   ফরম জমা দেন।

 এ সময় উপজেলা নির্বাচন অফিসার তবদির আলী সরকার সহ উপজেলা পূজা উদযাপন পরিষদের নেতারা উপস্থিত ছিলেন। গত ১১ নভেম্বর  পীরগঞ্জ সহকারী রির্টাানিং অফিসারের কার্যালয় থেকে মনোনয়ন পত্রসংগ্রহ করেন তিনি।
গোপাল চন্দ্র রায় বলেন, ঠাকুরগাও-৩ আসন আওয়ামীলীগের ঘাটি কিন্তু দীর্ঘ ১৮ বছর ধরে জোট-মহাজোটের কারণে এ আসনে নৌকা প্রতীক নেই। বর্তমান সরকার এ অঞ্চলে ব্যাপক উন্নয়ন করলেও দলীয় এমপি না থাকায় এ এলাকায় তেমন কোন উন্নয়ন হয়নি।

 তাছাড়া ঠাকুরগাঁও-৩ আসনে হিন্দু সম্প্রদায়ের লক্ষাধিক ভোট রয়েছে। তারা আমার নির্বাচন করার জন্য উন্মুখ হয়ে রয়েছে। এখানে নৌকা প্রতীক না থাকলে আমি বিপুল ভোটে নির্বাচিত হব।

তাই এবারও জোট মহাজোটের কারণে এ আসনে নৌকা প্রতীক থাকার সম্বাবনা না থাকায় তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিজে লড়বেন। আর যদি এ আসনে নৌকা প্রতীক দেওয়া হয় তাহলে তিনি মনোনয়ন প্রত্যাহার করবেন।
উল্লেখ্য, এ আসনে পীরগঞ্জ থেকে ৩ জন্য মনোনয়ন পত্র সংগ্রহ করলেও এখন পর্যন্ত শুধু গোপাল চন্দ্র রায়ই জমা করেছেন।

 

এবিএন/বিষ্ণুপদ রায়/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ