আজকের শিরোনাম :

বাউফলে এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ নভেম্বর ২০১৮, ১৮:৩৯

পটুয়াখালীর বাউফলে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে লাল চান (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থী।  গতকাল রবিবার (১৮ নভেম্বর) দুপুরে নওমালা ইউপির নওমালা গ্রামে এ ঘটনাটি ঘটে। নওমালা মাধ্যমিক বিদ্যালয় থেকে এ বছর মানবিক বিভাগে এসএসসি পরীক্ষায় অংশ নেয়ার কথা ছিল তার। নিহত লাল চান নওমালা গ্রামের কাদের রাঢ়ীর ছেলে।

পারিবারিক সূত্রে জানা যায়, আট মাসে পূর্বে নওমালা গ্রামের জসিম উদ্দিন হাওলাদারের মেয়ে হালিমা বেগমকে বিয়ে করেন লাল চান। ঘটনার দিন দুপুরে শ্বশুড় বাড়ী থেকে নিজ বাড়ীতে এসে  সকলের অগোচরে বসতঘরের আঁড়ার সঙ্গে দড়ি দিয়ে গলায় ফাঁস দেয় সে। পরে বাড়ির লোকজন তাকে  ঝুলতে দেখে দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।
নিহতের চাচাতো ভাই সাইফুল হাসান জানান, লাল চান একজন মানসিক রোগী ছিলেন। এর আগেও কয়েকবার আত্মহত্যার চেষ্টা করেছিলো সে।

এলাকাবাসীর ধারনা, লালচানের প্রবাসী বড় বোন আসমা বিদেশ থেকে প্রায়ই পরিবারের জন্য টাকা পাঠাতেন। ঐ টাকা নিয়ে পরিবারের লোকজনের সঙ্গে তার কথাকাটাকাটি হতে পারে। আর এতে অভিমান করে আত্মহত্যা করতে পারে লাল চান।


বাউফল থানার অফিসার ইনচার্জ (ওসি) খোন্দকার মোস্তাফিজুর রহমান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে। লাশ ময়না তদন্তের জন্য আজ সোমবার সকালে পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে।
 

এবিএন/দেলোয়ার হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ