তিতাস উপজেলা বিএনপির ৩৭ নেতাকর্মীর আগাম জামিন লাভ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ নভেম্বর ২০১৮, ১৮:০২

কুমিল্লার তিতাস উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ওসমান গনি ভূইয়াসহ ৩৭ নেতাকর্মীর নামে পুলিশের দায়ের করা মামলায় মহামান্য হাইকোর্ট থেকে আগাম জামিন লাভ করেছেন।

দলীয় সুত্রে জানা যায় আজ সোমবার মহামান্য হাইকোর্টে পুলিশের দায়ের করা মামলার আসামী হয়ে আত্মসমর্পন করলে বিজ্ঞ বিচারক উপস্থিত ৩০ জনকে ৮ সপতাহের আগাম জামিন দিয়েছেন।নেতারা বলেন চলতি মাসের ৮ তারিখে এই মামলাটি করে পুলিশ যার মামলা নং ০৬,২০১৮ইং। শুধু নভেম্বর মাসে ৩ টি মামলাসহ মোট ৫ টি মামলায় ১৫০ জনের নাম উল্লেখ করে এবং ২শ জনের নাম অজ্ঞাত রেখে এই মামলা গুলি করে পুলিশ ।

 প্রতিটি মামলায় যারা গ্রেফতার হয়ে কারাগারে আছে তাদের ছারা সবাই জামিনে আছে বলে দলীয় সুত্রে জানা যায়। সদ্য জামিন প্রাপ্ত তিতাস উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ওসমান গনি ভূইয়া বলেন পুলিশের দায়ের করা মামলায় আমিসহ ৩০জন নেতাকর্মী আসামী হয়ে  আজ সোমবার মহামান্য হাই কোর্টে আত্মসমর্পণ করি।

 বিজ্ঞ বিচারক আমাদেরকে ৮ সপ্তাহের আগাম জামিন দিয়েছেন। এ ছারাও আমাদের সভাপতি সালাউদ্দিন সরকারসহ প্রায় সাড়ে তিন শতাদিক নেতাকর্মীকে পৃথক ৫টি মামলায় আসামী করা হয়েছে। এবং সবকটি মামলায় সকল নেতাকর্মী জামিনে আছেন। যারা কারা গারে আছে তাদের জামিন খুব শীগ্রই হবে বলে আশা করি।


এবিএন/কবির হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ