আজকের শিরোনাম :

দৌলতপুরে এক যুবতীকে গণধর্ষণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ নভেম্বর ২০১৮, ১৯:২৩

কুষ্টিয়ার দৌলতপুরে রাস্তা থেকে জোর করে তুলে নিয়ে এক যুবতীকে গণধর্ষণ করেছে এক ইউপি সদস্য সহ ৪ লম্পট।

উপজেলার রিফাইতপুর ইউনিয়নের লক্ষীখোলা গ্রামে শনিবার রাত সাড়ে আটটার দিকে দিকে এ গণধর্ষনের ঘটনা ঘটেছে।  এ ব্যাপারে ইউপি সদস্যসহ ৪ জন কে আসামী করে থানায় মামলা হয়েয়েছে।

থানা পুলিশ ও গণধর্ষণের শিকার যুবতীর পরিবার জানায়, মা অসুস্থ থাকায় প্রতিদিনের ন্যায় লক্ষীখোলা গ্রামের দিন মজুরের যুবতী কন্যা (২২) পার্শ্ববর্তী রিফাইতপুর বাজারের চায়ের দোকান থেকে দুধ বিক্রির টাকা নিয়ে বাড়ি ফিরছিল।

 এ সময় রিফাইতপুর ইউনিয়নের ৮ নং ইউনিটের সদস্য ও লক্ষীখোলা গ্রামের আব্দুল বারী ফরাজীর ছেলে মানিক হোসেন মেম্বার ও তার ৩ সহযোগী রাস্তা থেকে জোরপুর্বক ঐ যুবতীকে তুলে নিয়ে মানিক মেম্বারের মৎস্য খামারের ঘরে নিয়ে অস্ত্রের ভয় দেখিয়ে ঐ যুবতীকে পালাক্রমে ধর্ষণ করে।

 এরপর তাকে রক্তাক্ত অবস্থায় পার্শ্ববতী রাস্তার পাশে ফেলে রেখে যায়। রাত ১০ টার দিকে যুবতীর  স্বজনরা মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে দৌলতপুর হাসপাতালে ভর্তি করে।

এ ব্যাপারে দৌলতপুর থানায় ওসি নজরুল ইসলাম জানান, থানায় মামলা দায়েরের পর রবিবার সকালে ডাক্তারী পরীক্ষার জন্য তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তবে কোন আসামীকে এখনও গ্রেফতার করা যায়নি।

 

এবিএন/জহুরুল হক/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ