আজকের শিরোনাম :

ফুটবল খেলতে গিয়ে সাংবাদিক তফিজ উদ্দিনের নাতির মৃত্যু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ নভেম্বর ২০১৮, ১৮:৪১

ফুটবল খেলতে গিয়ে সিরাজগঞ্জ প্রেস ক্লাবের সহ-সভাপতি সাংবাদিক এস.এম তফিজ উদ্দিনের নাতি রিপন মাহমুদ মারা গেছে।  ইন্নালিল্লাহি--------রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ১৯ বছর।

সে সিরাজগঞ্জ সদর উপজেলা হরিণাহাটা গ্রামের ছোলায়মানের ছেলে। তার অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। প্রায় এক বছর ধরে ময়মনসিংহের ভালুকায় স্কয়ার ফ্যাশন লিমিটেডে চাকুরী করতো।

ওই প্রতিষ্ঠানের প্রশাষনিক কর্মকর্তা মাহবুব হোসেন জানান, রিপন মাহমুদ শনিবার ডিউটি শেষে বাসায় যায় এবং সন্ধার দিকে স্কয়ার লাইটিং মাঠে সহকর্মীদের সাথে ফুটবল খেলতে যায়।

প্রায় ৫০ মিনিট খেলার শেষ দিকে একটি কর্ণার কিক বল তার বুকে লাগে। এতে সে মাটিতে লুটিয়ে পড়লে সহকর্মীরা তাকে প্রথমে ওই প্রতিষ্ঠানের নিয়ন্ত্রিত হাসপাতালে তার চিকিৎসার ব্যবস্থা করে। তার উন্নত চিকিৎসার জন্য সেখান থেকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ এ্যান্ড হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 স্কয়ার ফ্যাশন লিমিটেড কর্তৃপক্ষের ব্যবস্থাপনায় তার লাশ রাতেই গ্রামের বাড়ি পাঠানো হয়। আজ রবিবার সকালে জানাযা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়েছে।


এবিএন/এস.এম তফিজ উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ