সুনামগঞ্জ পৌর বিএনপির পরিচিতি ও আলোচনা সভা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ নভেম্বর ২০১৮, ২১:২৬

খালেদা জিয়ার মুক্তি চাই ধানের শীষে ভোট চাই এই শ্লোগান নিয়ে নবগঠিত সুনামগঞ্জ পৌর বিএনপির পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার দুপুর ২টায় বাংলাদেশ জাতীয়তাবাদি দল বিএনপি সুনামগঞ্জ পৌর বিএনপির আয়োজনে শহরের কাজির পয়েন্টস্থ সাবেক হুইপ ফজলুল হক আসপিয়ার বাসভবণে এ সভা অনুষ্ঠিত হয়।

পৌর বিএনপির সভাপতি এ্যাডভোকেট শেরেনুর আলীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল নোমানের সঞ্চালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- সাবেক হুইপ আলহাজ্ব এ্যাডভোকেট ফজলুল হক আসপিয়া।  সভায় আরো বক্তব্য রাখেন, সদর উপজেলা বিএনপির সাধারন সম্পাদক সেলিম উদ্দিন, এ্যাডভোকেট কামাল উদ্দিন, ছমির মিয়া, বিএনপি নেতা মাছুম হেলাল প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে সাবেক হুইপ বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা আলহাজ্ব এ্যাডভোকেট ফজলুল হক আসপিয়া বলেন, এই স্বৈরাচারী সরকার একটি মিথ্যা মামলায় অন্যায়ভাবে তিনবারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে কারাগারে আটকে রেখে প্রহসনের নির্বাচন করে আবারো ক্ষমতায় যেতে চায়।

তিনি বলেন, আর কোন ২০১৫ সালের ৫ই জানুয়ারীর মতো একতরফা নির্বাচন এই দেশের জনগন করতে দিবে না।  তাই জাতীয় ঐক্যফন্ট্রের নেতৃত্বে দেশে যে গণজোয়ার সৃষ্টি হয়েছে তার দেখে সরকার ভীত হয়ে পড়েছে। তিনি আগামী একাদশ জাতীয় নির্বাচনে প্রতিটি দলীয় নেতাকর্মীকে বিভেদ ভূলে গিয়ে একত্রিত থেকে সরকারের যেকোন চক্রান্ত প্রতিহত করার আহবান জানান।

এবিএন/অরুন চক্রবর্তী/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ