আজকের শিরোনাম :

বৃষ্টি এলেই বোনারপাড়া রেল ষ্টেশনে বাড়ে যাত্রীদের ভোগান্তি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ নভেম্বর ২০১৮, ২০:২৫

গাইবান্ধার সাঘাটার বোনারপাড়া রেলওয়ে ষ্টেশনের যাত্রী ছাউনীর ঢেউটিন ছিদ্র হয়ে ঝাঝড়া হওয়ায় বৃষ্টির পানি পড়ে মেঝে জলমগ্ন হয়ে পড়ে।  ফলে বৃষ্টি কিংবা আকাশে মেঘ দেখলেই ষ্টেশনে অপেক্ষামান যাত্রীদের ছোটাছুটি করে যেতে হয় অন্য কোন নিরাপদ স্থানে।  যার কারণে টিকেট ক্রয় করতে পারে না যাত্রীরা।  এমনকি টিকেট কেটেও যাত্রীরা অন্যত্র যাওয়ার কারণে ট্রেনে যেতে পারে না এমন ঘটনাও অহরহ ঘটছে।

গাইবান্ধা জেলার অন্যতম রেলওয়ে ষ্টেশন সাঘাটার বোনারপাড়া জংশন।  এই ষ্টেশনে ট্রেনের জন্য অপেক্ষামান যাত্রীদের নিরাপদে থাকার জন্য যাত্রী ছাউনী (মুসাফিরখানা) নির্মাণ করা হলেও বহু বছরের পুরাতন উক্ত যাত্রী ছাউনী পূণনির্মাণ করা হয়নি।  বর্তমানে ছাউনীর ঢেউটিন গুলো মরিচা ধরে ছিদ্র হয়ে ঝাঝড়া হয়েছে। এ কারণে সামান্য বৃষ্টিপাত হলেই মেঝেতে পানি জমে থাকে। আর আকাশে মেঘ দেখলে কিংবা বৃষ্টিপাত, ঝড়োহাওয়া শুরু হলেই জীবন রক্ষার জন্য যাত্রীরা ছোটা-ছুটি করে অন্যত্র আশ্রয় নিতে দেখা গেছে। এ সময় ট্রেন আসলে অনেক যাত্রীরা ভ্রমণ করতে পারে না এমন অভিযোগ রয়েছে অহরহ।

এ ব্যাপারে বোনারপাড়া রেলওয়ে ষ্টেশন মাষ্টার খলিলুর রহমান জানান, যাত্রী ছাউনীটি পূণরায় মেরামত করার জন্য উর্দ্ধতন কর্তৃপক্ষের নিকট অবহিত করা হয়েছে।

এবিএন/আসাদ খন্দকার/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ