আজকের শিরোনাম :

কুলাউড়ায় যুবক হত্যার ঘটনায় আটক ৪

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ নভেম্বর ২০১৮, ১৮:২০

কুলাউড়ার বরমচাল ইউনিয়নে দিনদুপুরে ঘর থেকে ডেকে করে ইমন  (৩২) নামে যুবককে কুপিয়ে ১ হাত ও পা বিচ্ছিন্ন করে হত্যার ঘটনায় ৪ জনকে আটক করেছে পুলিশ।

আটককৃত ৩ জন সিলেটের ওসমানী মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় পুলিশি পাহারায় এবং অন্য ১ জনকে আটক করে কোর্টে সোপর্দ করা হয়েছে।

গতকাল শুক্রবার বেলা আড়াইটার দিকে উপজেলার বরমচাল ইউনিয়নের খাদিমপাড়া গ্রামে নিহত ইমন মিয়ার বাড়িতে এ ঘটনাটি ঘটে। নিহত ইমন একই গ্রামের বাতির মিয়ার ছেলে এবং রাতে ৪ জনকে আটক করে কুলাউড়া থানা পুলিশ।
 
হত্যাকান্ডের ঘটনায় একই ইউনিয়নের সিংগুর গ্রামের লুৎফুর রহমান অরুন, তার চাচাত ভাই দীপু এবং ভাতিজা নোমানকে ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আটক করা হয়েছে। অরুনের আরেক ভাতিজা জাহিরুল (২২)-কে আটক করে থানায় আনা হয়েছে।

  প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, ব্যক্তিগত বিরোধের জের  সঞ্জর মিয়ার ছেলে অরুণ মিয়ার নেতৃত্বে দিপুসহ ৫/৬ সদস্যের একটি দল দেশীয় অস্ত্রসহ ইমনের বাড়িতে হামলা চালায়। তাঁর ঘরের পেছনের দরজা ভেঙ্গে এসময় তারা ইমনকে ঘর থেকে বাড়ির আঙ্গিনায় এনে এলোপাতাড়ি কোপাতে থাকে। এতে ইমনের শরীর থেকে হাত-পা বিচ্ছিন্ন হয়ে যায় এবং সে ঘটনাস্থলেই মারা যায়। পরে তারা একটি মাইক্রোবাসযোগে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

খবর পেয়ে কুলাউড়া থানার পুলিশসহ উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো. শামীম মুসা বলেন, এ ঘটনায় ৩ জন আটকাবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আছে। আরেকজনকে থানায় আটক আছে। একজন মহিলাকে জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) আবু ইউসুফ খুনের সত্যতা নিশ্চত করে বলেন, বাড়িতে গিয়ে ইমনকে কুপিয়ে হত্যা করেছে একই গ্রামের লুৎফর রহমান অরুন, তার চাচাত ভাই দীপু এবং ভাতিজা নোমান । তাদেরকে আটক অবস্থায় ওসমানী হাসপাতালে নেয়া হয়েছে। তার আরেক ভাতিজা জাহিরুল (২২) থানায় আটক আছে।

 

এবিএন/ময়নুল হক পবন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ