আজকের শিরোনাম :

আমি তিতাস বাসীর প্রতি কৃতজ্ঞ : ড.খন্দকার মোশাররফ হোসেন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ নভেম্বর ২০১৮, ১৭:৩৩

বিএনপি’র স্থায়ী কমিটির ১নং সদস্য ও সাবেক মন্ত্রী ড. খন্দকার মোশাররফ হোসেন তিতাস বাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন বিগত সংসদ নির্বাচন গুলিতে গোমতি নদীর উত্তর পার অর্থাত তিতাস থেকে আমি সবসময় বেশী ভোট পেয়েছি।

 ১/১১সরকার আমার প্রতি ঈষর্¦ানীত হয়ে নবগটিত তিতাস উপজেলাকে হোমনার সাথে দিয়ে,দাউদকান্দিকে মেঘনা উপজেলার সাথে দিয়ে আসন পূর্ণবিন্যাস করে। সে সময় আমি গাজীপুর মাঠে এক জনসভায় মরহুম এমকে আনোয়ার সাহেবের হাতে আপনাদেরকে তুলে দিয়ে যাই। আপনারাও এমকে আনোয়ার সাহেবকে নবম সংসদ নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত করেছেন।

 তিনি আরো বলেন দীর্ঘদিন পরে হলেও আল্লাহর অশেষ মেহেরবানীতে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ইচ্ছায় এবং তিতাস-হোমনার নেতাকর্মীদের দাবিতে এই আসন থেকে নির্বাচন করার সুযোগ হয়েছে।

ড. মোশাররফ আরো বলে বৃহত্তর দাউদকান্দির উত্তরঞ্চলের সর্বস্থরের মানুষের দাবির মূখে আমি এই তিতাস উপজেলা প্রতিষ্ঠা করি। কিন্তু উপজেলা প্রতিষ্ঠার পর আমিও আপনাদেরকে কিছু দিতে পারিনি তেমনি আপনারাও আমাকে ভোট দিতে পারেননি।

আজ আবার সময় এসেছে আপনাদের মাঝে আসতে পেরেছি তাই আমি আবারও আপনাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। তিতাস উপজেলার গাজীপুরস্থ নিজ বাড়ীতে তিতাস নিবাস ভবনের নির্মাণ কাজ পরিদর্শনে এসে উপস্থিত নেতা কর্মীদের উদ্দেশ্যে ড.খন্দকার মোশাররফ হোসেন উপরোক্ত কথা গুলি বলেন।

এসময় তিতাস উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বিএনপি’র সভাপতি মো. সালাউদ্দিনের সঞ্চলনায় উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান সরকার,হোমনা পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক ছানাউল্লা সরকার,দাউদকান্দি উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আবুল হাসেম, তিতাস উপজেলা যুবদলের সভাপতি মো.তোফায়েল হোসেন,শ্রমিক দলের সভাপতি আদিলুর রহমান আদিল,স্বেচ্ছাসেবক দলের সভাপতি মো. ফারুখ হোসেন ভূইয়াসহ তিতাস,হোমনা ও দাউদকন্দির সহশ্রাদিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

 

এবিএন/কবির হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ