আজকের শিরোনাম :

ভালুকায় ত্রিমুখী সংঘর্ষে নিহত ২

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ নভেম্বর ২০১৮, ২০:১৫

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকা পৌরসভার খীরু ব্রীজের ওপর উল্টো দিক থেকে আসা অটো রিক্সার সাথে ত্রিমুখি সংর্ঘষে শিশুসহ ২ জন নিহত ও ৫ জন আহত হয়েছেন।
 
আজ বৃহস্পতিবার দুপুরে ভালুকা বাজার থেকে যাত্রী নিয়ে একটি অটো রিক্সা ঢাকামুখী যাওয়ার সময় খিরু ব্রীজের ওপর ভালুকাগামী একটি পিক-আপ পেছন থেকে একটি অটো রিক্সাকে ধাক্কা দেয়।  ধাক্কা লেগে সেই অটো রিক্সাটি বিপরীত দিক থেকে আসা অপর একটি রিক্সাকে ধাক্কা দিলে ত্রিমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ৭ জন আহত হয়।

আহতদেরকে প্রথমে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর অটো রিক্সার চালক উপজেলার মল্লিকবাড়ি গ্রামে মৃত আব্দুর রহমানের ছেলে আব্দুল হেকিম (৫৫) ও ভালুকা পৌর সভার ৮নং ওয়ার্ডের বাসিন্দা সোহেল মিয়ার ছেলে রাব্বী (১০) মারা যান।

দুর্ঘটনায় আহতরা হলেন, নিহত রাব্বীর বাবা সোহেল (৩০) তার মা দোলেনা আক্তার (২৫), দিনাজপুর জেলার নরেশ কুমারের ছেলে চঞ্চল কুমার (৩২), গফরগাঁও উপজেলার আন্তাজ আলীর ছেলে নবী হোসেন (৪০), উপজেলার বাশিল গ্রামের কামরুল হোসেনের স্ত্রী হালিমা আক্তার ও হবিরবাড়ি গ্রামের হারুন মিয়ার মেয়ে হাবীবা আক্তার (১২)।

দুর্ঘটনায় বিষয়টি ভরাডোবা হাইওয়ে পুলিশের ফাড়ি ইনচার্জ এস.আই আব্দুস ছালাম দুর্ঘটনার নিহত ও আহতর বিষয়টি নিশ্চত করেছেন। এ ঘটনায় একটি মামলার প্রস্তুতি চলছে।

এবিএন/মোঃ মঈন উদ্দিন রায়হান/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ