আজকের শিরোনাম :

মাদারীপুরে র‍্যাবের অভিযানে জালটাকাসহ আটক ১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ নভেম্বর ২০১৮, ১৬:২০

র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ফরিদপুরের ভাংগা উপজেলার বাজার এলাকায় অভিযান চালিয়ে ৪০ হাজার জালটাকাসহ মোঃ মনিরুজ্জামান (৩৬) এক জালটাকা ব্যবসায়ীকে আটক করা হয়।

র‌্যাব-৮ সুত্রে জানা যায়, র‍্যাব ৮ সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের একটি আভিযানিক দল গতকাল বুধবার সকালে কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন এর নেতৃত্বে ফরিদপুরের ভাঙ্গা থানার বাজার এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৪০টি ১০০০টাকার নোট (সর্বমোট ৪০,০০০/-(চল্লিশ হাজার) জালটাকাসহ হাতেনাতে মনিরুজ্জামান নামের এক জালটাকার ব্যবসায়ীকে আটক করা হয়।

আটককৃত ব্যাক্তি ফরিদপুরের ভাংগা উপজেলার দাড়িয়ার মাঠ এলাকার মৃত রব মাতুব্বরের ছেলে। র‍্যাব আরও জানায়, আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদে ও স্থানীয় লোকজনের নিকট হতে জানা যায় যে, ধৃত আসামী পেশাদার জালটাকা ব্যবসায়ী। সে দীর্ঘদিন যাবৎ ফরিদপুরসহ বিভিন্ন জেলায় জালটাকা ক্রয়-বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছিল।

সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে জালটাকাসহ মনিরুজ্জামান নামের এক ব্যবসায়ীকে আটক করা হয়। এ ব্যাপারে ফরিদপুরের ভাঙ্গা থানায় একটি বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়।   

 এবিএন/সাব্বির হোসাইন আজিজ/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ