আজকের শিরোনাম :

মাদক, জঙ্গি ও সন্ত্রাস দমনে কাজ করছি : ওসি মনিরুল ইসলাম

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ নভেম্বর ২০১৮, ২০:৪৫

চলনবিল অধ্যুষিত নাটোরের সিংড়া থানায় ২০১৭ সালের ১৩ই অক্টোবর অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করেন মনিরুল ইসলাম। যোগদানের পর থেকেই তিনি মাদক,  জঙ্গি ও সন্ত্রাস দমনে নিরলসভাবে কাজ করছেন। গত বছরের ১৩ই অক্টোবর থেকে এ বছর ২০ শে অক্টোবর পর্যন্ত এক বছরে ৪২৮ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ীদেরকে আটক করে পুলিশ।  আটককৃতদের মধ্যে রয়েছে মাদক ব্যবসায়ী ও সেবনকারী।

আটককৃত মাদকদ্রব্যের পরিমাণ ১ কেজি ২৩২ গ্রাম গাঁজা, ৪৮ কেজি কাঁচা গাঁজা, ১৭৯৪ পিস ইয়াবা ট্যাবলেট, ৩৫৬ গ্রাম হেরোইন ও ৪৯ বোতল ফেনসিডিল, চোলাই মদ ২৫২ লিটার।

পুলিশ সূত্রে জানা যায়, সিংড়া থানায় এই এক বছরে ৩৫০ টি মাদক মামলা দায়ের করা হয়েছে। এসব মামলায় আটককৃতদের আদালতে পাঠানো হয়। এছাড়াও সাজাপ্রাপ্ত পলাতক আসামী, চুরি, জুয়া,ডাকাতি, ডাকাতির প্রস্তুতির মামলার আসামীদের আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে।

সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম বলেন, মাদক, জঙ্গী ও সন্ত্রাস দমনে নিরলসভাবে কাজ করছি। গত এক বছরে ৪২৮ জন ইয়াবা ও গাঁজা ব্যবসায়ীকে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আটক করা হয়।  আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে।

সিংড়া থানা পুলিশ মাদকের বিরুদ্ধে কঠোরভাবে অভিযান চালাচ্ছে। মাদকসহ যাকে পাওয়া যাবে, তাকেই পুলিশ আটক করবে। সিংড়া উপজেলাকে মাদকমুক্ত করতে এ অভিযান অব্যাহত থাকবে।


এবিএন/রাকিবুল ইসলাম/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ