আজকের শিরোনাম :

কটিয়াদীরের কৃতিসন্তান পুলিশের উপ-পরির্দশক রুপন পুরস্কৃত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ নভেম্বর ২০১৮, ১৬:১৩

কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার বেথইর গ্রামের কৃতি সন্তান বাংলাদেশ পুলিশ বিভাগের উপ-পরির্দশক (এসআই) রুপন কুমার সরকার কে তৃতীয় বারের মত ঢাকা রেঞ্জের শ্রেষ্ট উপ-পরির্দশক হিসেবে পুরস্কৃত করা হয়। তিনি এসআই (ডিবি) হিসেবে নরসিংদী জেলায় কর্মরত আছেন।

গতকাল মঙ্গলবার (১৩/১১/১৮ইং) সকাল ১১টায় ঢাকা রেঞ্জ ডিআইজির কার্যালয়ে এক অনুষ্ঠানের মাধ্যমে দায়িত্বে দক্ষতার কৃতিত্ব স্বরুপ রুপন কুমার সরকার কে ক্রেস্ট ও সনদ প্রদান করা হয়। নরসিংদী জেলার জনপ্রিয় মেয়র লোকমান হত্যার চাঞ্চল্যকর মামলার মূল পরিকল্পনাকারী মোবারক হোসেন ওরফে মোবাকে দীর্ঘ ৭ বছর পর দুটি অস্ত্রসহ গ্রেফতার করায় এই সংবর্ধনা প্রদান করে।

এ সময় ডেপুটি ইন্সপেক্টর জেনারেল (ডিআইজি) চৌধুরী আব্দুল্লাহ আল মামুন, অতিরিক্ত (ডিআইজি) আবুল কালাম আজাদ ও আসাদ , নরসিংদী জেলার পুলিশ সুপার (এসপি)সাইফুল্লাহ আল মামুনসহ ঢাকা রেঞ্জের সকল পুলিশ সুপার (এসপি) উপস্থিত ছিলেন।

এর আগেও দুটি (ক্লুলেস) হত্যা মামলার মূল রহস্য উদঘাটনের জন্য দুই(২)বার ঢাকা রেঞ্জের শ্রেষ্ট উপ-পরির্দশক হিসেবে পুরস্কৃত হন। এছাড়া নরসিংদী জেলার কয়েকবার শ্রেষ্ট উপ-পরির্দশক হিসেবেও সম্মাননা গ্রহণ করেন।

 

এবিএন/রাজীব সরকার পলাশ/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ