আজকের শিরোনাম :

সৈয়দপুরে বন্দুকযুদ্ধে দুই মাদক ব্যবসায়ী নিহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ মে ২০১৮, ১১:৩৫

নীলফামারী, ২২ মে, এবিনিউজ : নীলফামারীর সৈয়দপুরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।এ ঘটনায় আহত হয়েছেন চারজন পুলিশ সদস্য।

 

গতকাল সোমবার মধ্যরাতে সৈয়দপুর শহরের গোলাহাট বধ্যভূমি এলাকায় এই ঘটনাটি ঘটে। নিহতরা হলেন সৈয়দপুর শহরের নিচু কলোনি এলাকার মাদক স¤্রাট জনি(৩৪) ও ইসলামবাগ এলাকার শাহিন(৩২)। সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ শাহজাহান পাশা বিষয়টি নিশ্চিত করেছেন। তবে স্থানীয়রা জানিয়েছেন এইদুইজন মাদক ব্যবসায়ীকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যায় পুলিশ। আর ভোরে তারা বন্দুক যুদ্ধে নিহত হয়।

 

সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল জানান, আটক মাদক ব্যবসায়ীরা জিজ্ঞাসাবাদে জানান, গোলাহাট বধ্যভুমি এলাকায় জসিয়ার  ও নূর বাবু নামে দুইজন চিহিৃত মাদক ব্যবসায়ী রাতে মাদকের বড় চালান নিয়ে গোলাহাট বধ্যভূমি এলাকায় আসবেন। ওই কথার সূত্রধরে আটক দুইজনকে নিয়ে সেখানে গেলে সেখানে ওৎ পেতে থাকা মাদক ব্যবসায়ীরা তাদের উপর গুলি চালায় ও ককটেল ফাটিয়ে আটকদের পালিয়ে নেওয়ার চেষ্টা চালায়। এ সময় তাদের গুলিতেই আটক দুইজন মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় চারজন পুলিশ সদস্য গুরুতর আহত হন।

 

আহত পুলিশ সদস্যরা হলো,এসআই ওয়াদুদ হোসেন,কনষ্টেবল মোকারম হোসেন,আমিরুজ্জামান ও রাশেদুল ইসলাম। আহতদের সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট্য হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।  ঘটনাস্থল থেকে ইয়াবা ও ককটেল উদ্ধার করা হয়েছে বলেও তিনি জানিয়েছেন। নিহতদের লাশ ময়না তদনেতর জন্য জেলার মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

এবিএন/মোঃআব্দুল্লাহ আল মামুন/জসিম/নির্ঝর

এই বিভাগের আরো সংবাদ