আজকের শিরোনাম :

চকরিয়ার সহকারী কমিশনার

‘নির্বাচনের পূর্বাপর সংখ্যালঘুদের নিরাপত্তা নিশ্চিত করা হবে’

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১২ নভেম্বর ২০১৮, ১৫:৫১

বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ চকরিয়া শাখার সাধারণ সম্পাদক মুকুল কান্তি দাশ বলেছেন, যেকোন নির্বাচন আসলেই ভোটের আগে-পরে সংখ্যালঘু সম্প্রদায়ের লোকজন থাকে ভীত ও আতংকে।

অন্যদের নির্বাচন উৎসব ও আনন্দের হলেও সংখ্যালঘুদের জন্য আতংকের ও বেদনার। যাকেই ভোট দিক না কেন হুমকি-হামলার শিকার হয় সংখ্যালঘুরা। তাই আসছে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পূর্বাপর চকরিয়া-পেকুয়ার সংখ্যালঘুদের নিরাপত্তা নিশ্চিত করতে হবে।

আজ ১২ নভেম্বর সোমবার সকাল ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তন “মোহনায়”অনুষ্ঠিত  কক্সবাজারের চকরিয়া উপজেলার মাসিক-আইন শৃঙ্খলা কমিটির সভায় তার এ বক্তব্যের প্রতি উত্তরে সভাপতির দায়িত্ব পালন করা উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ইখতিয়ার উদ্দিন মোহাম্মদ আরাফাত বলেন, সংখ্যালঘুদের ভীত ও আতংকে থাকতে হবেনা। তাদের পাড়া-মহল্লায় আইন-শৃঙ্খলা বাহিনীর টহল জোরদার করে নিরাপত্তা নিশ্চিত করা হবে।

সভায় বিভিন্ন বিষয়ে বক্তব্য রাখেন- চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আতিক উল্লাহ, চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা.শোভন দত্ত, চকরিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিজবাউল হক, চিরিংগা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব জসীম উদ্দিন, বরইতলী ইউপি চেয়ারম্যান জালাল আহমদ সিকদার, বদরখালী ইউপি চেয়ারম্যান খাইরুল বশর, খুটাখালী ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আবদুর রহমান, চকরিয়া উপজেলা পূজা কমিটির সভাপতি তপন কান্তি দাশ প্রমুখ।

সভায় চকরিয়ার অভ্যান্তরীণ সড়কে অতিরিক্ত পরিবহণ ভাড়া নিলেই আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান এসিল্যান্ড ইখতিয়ার উদ্দিন আরাফাত।


এবিএন/মুকুল কান্তি দাশ/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ