আজকের শিরোনাম :

রাজবাড়ীতে যুবলীগের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ নভেম্বর ২০১৮, ২১:০৬

অশুভ শক্তিকে প্রতিহত করে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার অঙ্গীকারের মধ্যে রাজবাড়ীতে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

পতাকা উত্তোলন, বঙ্গবন্ধু ও শেখ ফজলুল হক মনির প্রতিককৃতিতে পুষ্পমাল্য অর্পণ এবং আলোচনা শেষে আজ শনিবার সকাল ১০টায় জেলা আওয়ামীললীগের লীয় কার্যালয় থেকে রাজবাড়ী সর উপজেলা যুবলীগের আয়োজনে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়।

র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পার্টি অফিসে গিয়ে শেষ হয়।
আলোচনা সাভায় জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক মো: আবুল হোসেন শিকদারের সভাপতিত্বে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফকীর আব্দুল জব্বার, সহসভাপতি হেদায়েত আলী সোহরাব, জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এসএম নওয়াব আলী, সদর উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ও আলীপুর ইউনিয়নের চেয়ারম্যান শওকত হাসান প্রমুখ বক্তব্য রাখেন। আলোচনা সভা শেষে কেক কেটে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশে শেখ ফজলুল হক মণির নেতৃত্বে ১৯৭২ সালের ১১ নভেম্বর ঢাকা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে এক যুব কনভেশনের মাধ্যমে প্রতিষ্ঠা লাভ করে সংগঠনটি।

বঙ্গবন্ধুর আদর্শের আদলে অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক ও শোষণমুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠার সংগ্রামে যুবসমাজকে সম্পৃক্ত করার লক্ষ্য নিয়েই প্রতিষ্ঠিত হয় এই সংগঠনটি। গত চার দশকের বেশি সময় ধরে দীর্ঘ লড়াই-সংগ্রাম ও হাজারো নেতাকর্মীর আত্মত্যাগের মাধ্যমে যুবলীগ আজ দেশের সর্ববৃহৎ যুব সংগঠনে পরিণত হয়েছে।

এবিএন/খন্দকার রবিউল ইসলাম/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ