আজকের শিরোনাম :

কালীগঞ্জে প্রার্থীদের যাবতীয় প্রচার সামগ্রী অপসারণের নির্দেশ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ নভেম্বর ২০১৮, ১৬:৩৯

ঝিনাইদহের কালীগঞ্জে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের সম্ভাব্য প্রার্থীদের পোস্টার, ব্যানার, দেয়াল লিখন, বিলবোর্ড, গেট, তোরণ,প্যন্ডেল,আলোকসজ্জাসহ ইত্যাদি প্রচার সামগ্রী নিজ উদ্যোগে অপসারনের নির্দেশনা দিয়েছে উপজেলা নির্বাচন অফিস।

 নির্বাচন কমিশন সচিবালয়ের নির্দেশে আগামী ১৪ নভেম্বর রাত ১২ টার পূর্বে নিজ খরচে এসব প্রচার সামগ্রী অপসারন করতে বলা হয়েছে।  উপজেলা নির্বাচন অফিসার মেহেদী হাসান বলেন, এ ব্যাপারে উপজেলায় এক সভা হয়েছে।  এছাড়া পোস্টার, ব্যানার, দেয়াল লিখন, বিলবোর্ড, গেট ইত্যাদি অপসারনের জন্য স্থানীয় সরকারের প্রতিনিধিদের জানিয়ে দেয়া হয়েছে।

তিনি আরো বলেন, পৌর এলাকায় পৌর মেয়রকে এবং ইউনিয়ন এলাকায় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের এসব প্রচার সামগ্রী অপসারনের কথা জানিয়ে দেয়া হয়েছে। এসব প্রচার সামগ্রী স্ব উদ্যোগে অপসারন না করলে ১৪ তারিখের পর মোবাইল কোর্ট চালিয়ে তা ভেঙ্গে দেয়া হবে এবং তাদের জরিমানা করা হবে।

উপজেলা নির্বাহী অফিসার সুবর্ণা রানী সাহা জানান, যাবতীয় প্রচার সামগ্রী নির্বাচনের কমিশনের নির্দেশে স্ব-স্ব প্রার্থীদের অপসারণ করার জন্য স্থানীয় সরকার প্রতিনিধিদের বলেছেন। তিনি তার ফেসবুক ওয়ালে নির্বাচন কমিশনের নির্দেশনার কপিটি পোস্ট করেছেন বলেও জানান।


এবিএন/যবনিকা/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ